Advertisement
দেশভাইরালরাজনীতি

জমির পাট্টা বিলির অনুষ্ঠানে এক মহিলাকে থাপ্পড় মেরে বসলেন মন্ত্রী! ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় আজকাল অনেক কিছুই ভাইরাল হয়। সম্প্রতি কর্ণাটকের এক মন্ত্রীর ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে হাঙ্গালা গ্রামে কর্ণাটকের মন্ত্রী ভি সোমানা একটি জমির পাট্টা বিলির অনুষ্ঠানে গিয়েছিলেন। সেই অনুষ্ঠানে এক মহিলার সাথে তর্কাতর্কি শুরু হয় মন্ত্রীর। তারপর হঠাৎই তিনি ক্ষেপে যান। মন্ত্রীর কান্ড দেখে রীতিমতো শোরগোল পরে গিয়েছে গোটা দেশে।

উক্ত অনুষ্ঠানে মহিলার সঙ্গে বাকযুদ্ধে জড়ান মন্ত্রী ভি সোমানা। এরপর রাগের বসে ওই মহিলাকে থাপ্পড় দেন তিনি। যদিও তারপর দেখা যায় ওই মহিলা মন্ত্রীকে প্রণাম করছেন। জানা গিয়েছে, এই ঘটনার জন্য মন্ত্রী পরে ক্ষমা চেয়েছেন। মন্ত্রীর এই বিতর্কিত কাণ্ড ঘিরে কর্নাটকে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির এই মন্ত্রীর পদত্যাগ দাবি করা হয়েছে। এই ঘটনাটিকে নিয়ে কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা প্রধানমন্ত্রীকে একটি চিঠি লেখেন। তিনি লিখেছেন, ‘এখানকার বিজেপি নেতাদের অহংকার চূড়ান্ত সীমানায় পৌঁছেছে। ভি সোমানা এক মহিলাকে থাপ্পড় মেরে সবার সামনে রীতিমতো অপমান করেছেন। লালকেল্লার ভাষণ থেকে আপনি মহিলাদের সম্মানের কথা বলেন। কিন্তু আপনার দলেরই নেতারা মহিলাদের সাথে এইরকম ব্যবহার করছেন! আপনি এই মন্ত্রীর বিরুদ্ধে কি ব্যবস্থা নিতে পারেন?’

একই সঙ্গে এই কংগ্রেস নেতা রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিশানা করে লিখেছেন, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই এখানকার বিজেপির মন্ত্রীদের বিগড়ে যাওয়ার জন্য দায়ী। প্রথমত ওই অনুষ্ঠানে মন্ত্রী দুই ঘণ্টা দেরিতে পৌঁছেছেন, তারপর এই রূপ ব্যবহার মোটেই কাঙ্খিত নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.