Advertisement
ভাইরাল

দরজার ফাঁকে বসে রয়েছে 6 ফুটের বিষাক্ত সাপ! ভাইরাল ভয়ংকর ভিডিয়ো

সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের সাপের ভিডিয়ো। আমরা প্রায় প্রত্যেকেই ভয় পেয়ে থাকি সাপকে। কারণ এমন কিছু সাপ রয়েছে, যার এক কামড়ে মৃত্যু পর্যন্ত হতে পারে। এর জন্য সাপদের থেকে সতর্ক থাকা উচিত। কিন্তু, নিজের অজান্তেই অনেকে সময় ঘটে যায় মারাত্মক বিপদ। সম্প্রতি একজন মহিলা এমনই বিপদের সম্মুখীন হয়েছেন। তিনি নিজেও হয়তো স্বপ্নেও ভাবেননি যে, এমন কিছু অপেক্ষা করে রয়েছে তাঁর জন্য। ওই মহিলা জুতো পরতে গিয়েই বিশাল সাইজের গোখরো সাপ ফণা তুলে বেরিয়ে আসে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @susantananda3 নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, র‍্যাকের উপর রাখা এক জোড়া স্নিকার। সেই জুতোর ভিতরেই কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে একটি গোখরো। জুতোর একদম ভিতরের দিকে সেটি কুণ্ডলী পাকিয়ে বসে থাকায় কারও পক্ষে বোঝা সম্ভব ছিল না যে, সাক্ষাৎ মৃত্যু অপেক্ষা করছে জুতোর ভিতর। কিন্তু, ওই মহিলা স্নেক ক্যাচার দিয়ে খুব সন্তর্পণে পিছনের দিক দিয়ে স্নিকারের ভিতরে একটু খোঁচা মারতেই ফণা তুলে বেরিয়ে আসে গোখরোটি। সে একবার ছোবল মারার চেষ্টাও করে। কিন্তু, ওই মহিলা খুবই সতর্ক থাকার ফলে কোনও বিপদ ঘটেনি। গোখরোটিকে উদ্ধার করার জন্য এক স্নেক ক্যাচারকে ডাকা হয়। এর ফলে এই যাত্রায় জুতো পরার আগেই ওই বিষধর সরীসৃপটিকে চিহ্নিত করা সম্ভব হয়েছে এবং গোখরোর কামড় থেকে রক্ষা পাওয়া গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো সবাইকে চমকে দিলেও, এর থেকে একটি শিক্ষা পাওয়া গিয়েছে। সবসময় জুতো ভালো করে দেখে পরা উচিত। না হলে মুহূর্তের মধ্যে ঘটে যেতে পারে বড় ধরনের বিপদ। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.