Advertisement
বিনোদন

আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি-কৌশানি? জল্পনা তুঙ্গে!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। তাঁদের বিয়ের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জন সত্যি হতে চলেছে। বনি-কৌশানী দুজনেই ২০২৫ সালের শেষের দিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

২০২৩ সালের ডিসেম্বর মাসে বনি-কৌশানীর ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন থেকে শুরু হয়েছিল বিয়ের জল্পনা। বনি তাঁর ইনস্টাগ্রামে কৌশানীর সঙ্গে আদুরে মুহূর্তের ছবি পোস্ট করে লিখেছিলেন, “আমি যা কিছু চেয়েছি তোমার থেকে…শুধু তোমার দুটো হাত শক্ত করে ধরে রাখতে। একসঙ্গে দুজনে মিলে গোটা পৃথিবী ঘুরব।” তবে সেই সময় বনি জানিয়েছিলেন যে, এটা একটা ফটোশ্যুট। ঘুরতে গিয়ে তাঁরা কিছু ছবি তুলেছিলেন। এই ছবির সঙ্গে তাঁদের বিয়ের কোনও সম্পর্ক নেই।

 

তবে এবার বনি-কৌশানী নিজেদের মুখে বিয়ের কথা জানিয়েছেন। বনি এই সময় ডিজিটালকে বলেছেন, “২০২৪-এ বিয়ের কোনও প্ল্যানই নেই। তবে আমরা ২০২৫- এ বিয়ে করার একটা ভাবনাচিন্তা করছি। দুজনের বাড়ি থেকেই বিয়ের সিদ্ধান্তটা আমাদের উপরই ছেড়ে দিয়েছে। কাজের শিডিউল বুঝে প্ল্যানিংটা করতে হবে। সেই সময় বেশ কয়েকদিন ছুটি লাগবে। আর ২০২৫-এর শেষে অর্থাৎ শীতে বিয়ে করার বিশেষ কারণটা হল ভারী জামাকাপড় পরতে কোনও কষ্ট হবে না। বিয়ের পাকা কথা হতে দেরি আছে। আপাতত আমরা দুজনে এটা প্ল্যানিং করেছি। আরও একটা ইচ্ছে রয়েছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। আমরা দুজনেই এটা ভীষণ পছন্দ করি। তবে দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.