Advertisement
বিনোদন

প্রতিযোগীর সাথে তুমুল নাচ করছেন খুকুমণির দীপান্বিতা রক্ষিত

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ রীতিমত জমে উঠেছে। এই সিজনেই বিশেষ অতিথি হিসেবে আবার পা রেখেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়। ‘নাগিন’ খ্যাত জনপ্রিয় এই অভিনেত্রী স্টার জলসার এই সিজনের মধ্য দিয়ে প্রথম বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখলেন স্বাভাবিক ভাবেই তার জন্য এই রিয়েলিটি শো একটি আলাদা মর্যাদা পেলো।

স্টার জলসার একটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ তে এমনিতেই বহু চমক আছে এই সিজনে মেন্টর হিসেবে যারা রয়েছেন তারা প্রত্যেকেই বিখ্যাত, প্রত্যেকেই তারকা। স্টার জলসার খড়কুটো ধারাবাহিক‌ খ্যাত তৃণা সাহা, গঙ্গারাম ধারাবাহিক খ্যাত অভিষেক বসু ও খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিক খ্যাত দীপান্বিতা রক্ষিতকে।

এই সিজনের বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন দেব, রুক্মিণী মৈত্র, মনামী ঘোষের মতো বড় পর্দার নামকরা তারকারা। এছাড়া মাঝেমধ্যেই এখানে অনেক সেলিব্রেটি আসেন, যেমন কিছুদিন আগেই বলি অভিনেতা সুনীল শেট্টি এসেছিলেন। দর্শকদের বিনোদিত করবার জন্য অভিনেতা রোহান ভট্টাচার্য ও এখানে রয়েছেন।

সম্প্রতি দীপান্বিতা রক্ষিত তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একজন প্রতিযোগীর সাথে তুমুল নাচছেন দীপান্বিতা। ভিডিওটি দেখে দর্শকরা ভীষণ খুশি হয়ে গেছেন। প্রতিযোগীর সাথে দীপান্বিতা কে নাচতে দেখে সবাই খুব উপভোগ করছেন বিষয়টা আর দীপান্বিতা ও যে বিষয়টা খুব আনন্দের সঙ্গে নিয়েছে সেটা বোঝাই যাচ্ছে তা‌ তার মুখ দেখেই বোঝা যাচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন এবং এই ভিডিওতে কমেন্ট করে নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন। এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,“মস্তি টাইম উইথ আনন্দ”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.