Advertisement
খেলা

‘মায়ের সঙ্গে ছোট্ট টিভিতে বিশ্বকাপ দেখতাম’, স্মৃতিতে ডুবে মেসিকে ধন্যবাদ ‘বাদশা’র

আনন্দে আত্মহারা শাহরুখ খান রবিবার ফুটবল বিশ্বকাপ দেখে।তাঁর মতে, এমন খেলা দেখা সৌভাগ্যের ব্যাপার। তার বক্তব্য ভাগ্যিস এই সময় পৃথিবীতে ছিলেন।মেসিকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছাবার্তা বাদশার।

আগেই পৌঁছেছিলেন কাতারে। শাহরুখ রবিবার ওয়েন রুনির সঙ্গে স্টুডিয়োতে বসে বিশ্বকাপ দেখছিলেন। তিনি আগেই জানিয়েছিলেন, তার হৃদয় রয়েছে আর্জেন্টিনা, তবে তিনি এমবাপের খেলাও দেখতে চান।  ইচ্ছে পূরণ হলো তার।রুদ্ধশ্বাস ম্যাচ শেষে আপ্লুত শাহরুখ, লিখলেন, ‘‘আমরা সেই সময়ে বাস করছি যখন অন্যতম সেরা বিশ্বকাপ ফাইনাল হল।’’

শাহরুখের শৈশবের স্মৃতি মনে পড়ে যায়। তিনি জানান,মায়ের সঙ্গে বসে ছোট্ট একটি টেলিভিশন সেটে খেলা দেখতেন তখন। আর এখন? নায়কের কথায়, ‘‘…এখনও আমার ছেলেমেয়েদের সঙ্গে বসে খেলা দেখি যখন, সেই একই উত্তেজনা টের পাই।’’ শাহরুখ এরপরেই কৃতজ্ঞতা প্রকাশ করেন।মেসিকে ট্যাগ করে লেখেন, ‘‘ধন্যবাদ, আমাদের প্রতিভায় বিশ্বাসী করে তোলার জন্য। কঠোর পরিশ্রম করলে যে স্বপ্ন সফল হয়, তা আরও এক বার মনে করিয়ে দেওয়ার জন্য।’’

শেষ খেলা খেললেন লিয়োনেল মেসি বিশ্বকাপে। কতকালই ছিল ফুটবলের ইতিহাসের সেরা ফাইনাল। বারবার পরিস্থিতি বদলেছে গোটা ম্যাচ জুড়ে।প্রথমার্ধে মেসি ও অ্যাঙ্খেল দি মারিয়ার গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা। আবার নির্ধারিত সময়ের শেষ দিকে জোড়া গোল করলেন কিলিয়ান এমবাপে। অতিরিক্ত সময়ে নিজের দ্বিতীয় গোল করলেন মেসি। খেলা শেষ হওয়ার ৩ মিনিট আগে নিজের হ্যাটট্রিক পূর্ণ করলেন এমবাপে। শেষ পর্যন্ত টাইব্রেকারে হল খেলার ফয়সালা। ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতল আর্জেন্টিনা। মেসিদের হয়ে নায়ক হয়ে উঠলেন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। ফ্রান্সের ২টি গোল বাঁচালেন তিনি। শেষ পর্যন্ত নিজের শেষ বিশ্বকাপ জিতে মাঠ ছাড়লেন মেসি।

এর পরেই শাহরুখ টুইটারে পোস্ট করেন।‘পাঠান’-এর প্রচারে এসে এ ভাবে খেলায় ডুবে যাবেন ভাবেননি। জয়ের আনন্দে কাতার থেকেই উচ্ছ্বাসের ছবি ভাগ করে নিয়েছেন অন্য বলি তারকারাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.