Advertisement
খেলা

টি-টোয়েন্টি সিরিজ, শামির বদলে অস্ট্রেলিয়ার বিপক্ষে জাতীয় দলে সুযোগ পেলেন উমেশ

দীর্ঘ সাড়ে তিন বছর পর ভারতীয় দলে ফিরলেন উমেশ যাদব। মহম্মদ শামির বদলে তাঁকে সুযোগ দেওয়া হয়েছে। শামি করোনা আক্রান্ত খবর প্রকাশ্যে আসতেই সকলে মোটামুটি ধারণ করে নিয়েছিল যে দলে হয়তো এবার সুযোগ পাবেন উমেশ। অজিদের বিরুদ্ধে এবার খেলতে দেখা যাবে এই তারকা বোলারকে।

গতকাল রাতেই মহম্মদ শামির করোনা আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যাওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। তারপর থেকেই শুরু হয় জল্পনা। অনেকেই ধারণা করেছিল যে, শামির জায়গা পূরণ করতে পারেন উমেশ যাদব। ঠিক তাই হল। এবার লোকেশ রাহুলদের সঙ্গে দেশের হয়ে খেলবেন ৩৪ বছরের উমেশ।

প্রায় চার বছর পর জাতীয় দলে উমেষের প্রত্যাবর্তনের পিছনে হাত রয়েছে এবছর আইপিএলে তাঁর দুর্দান্ত পারফরম্যান্স। গত কয়েক বছর সকলের নজরের আড়ালে চলে গিয়েছিলেন এই তারকা। আইপিএল ১৫ তে কলকাতা নাইট রাইডার্সের হয়ে বল হাতে চমক দেখান তিনি। তারপর ফের বিশেষজ্ঞদের নজরে আসেন।

কেকেআরের হয়ে এই মরসুমে ১২ টি ম্যাচ খেলে ৭.০৬-র ইকোনমি এবং ২১.১৯-র গড়ে মোট ১৬টি উইকেট নিয়েছেন উমেশ। এরপরে অনেকেই ভেবেছিলেন হয়তো উমেশ দ্রুতই ভারতীয় দলের সীমিত ওভারের স্কোয়াডে ফিরবেন। এতদিন অবশ্য তেমনটা হয়নি। কিন্তু শামির করোনার জেরেই ভাগ্যসহায় হল উমেশের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.