Advertisement
খেলা

‘দিনের পর দিন পরিবার ও অনুষ্কার সাথে খারাপ ব্যবহার করছিলাম’- জীবনের খারাপ সময়ের কথা জানালেন কিং কোহলি!

ভারতীয় ক্রিকেট টিমের এমন একজন প্লেয়ার বিরাট কোহলি যাকে দেখে রীতিমতো ভয় পান অপর দিকের বোলাররা। ব্যাট হাতে কিং কলি ২২ গজে দাপিয়ে বেড়ান। তবে তার জীবনের বেশ কিছুদিন গেছে যেখানে বিরাট নিজের ফর্মে থাকতে পারেননি।তিনিও তো আর পাঁচ জনের মতই মানুষ। তারও কেটেছে খারাপ সময়। যখন তাকে ভারতীয় জার্সি গায়ে দিয়ে হেরে যেতে হয়েছে। এই ক্রিকেটার টানা দু’বছর শত রানের গণ্ডি ছুঁতে পারেননি। ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সেই নিয়ে মুখ খুললেন।

সম্প্রতি বিরাট কোহলি কে কথোপকথন করতে দেখা যায় ভারতের আর একজন ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের সাথে। তাকে সেখানেই বলতে শোনা গিয়েছে, তার খারাপ সময় তিনি কিভাবে তার পরিবার এবং অনুষ্ঠানের সাথে ব্যবহার করতেন।সূর্যকুমার যাদব বিরাটকে প্রশ্ন করেন, ‘গত দু’বছর ধরে মাঠে রান পাচ্ছিলেন না, কিন্তু সেই সময় নিজেকে সামলেছিলেন কীভাবে?’

বিরাট কোহলি কে এই প্রশ্নের উত্তরে বলতে শোনা যায়,‘যখন কেউ নিয়মিত ক্রিকেট খেলছে কিন্তু কোনোবার সফলতা আসছে না তখনই আসল সমস্যা শুরু হয়। জীবনে কিন্তু ভালো কিছু করলে কোনো সমস্যা নেই। আমারো ঠিক তেমনই হয়েছিল। দিনের পর দিন পরিবার ও অনুষ্কার সাথে খারাপ ব্যবহার করছিলাম। খিটখিটে হয়ে গেছিলাম তাঁর সাথেই মানসিক বিপর্যস্ত’।

তাকে আরো বলতে শোনা গিয়েছে তিনি নাকি তার খারাপ পারফরমেন্সের জন্য তার স্ত্রী অনুষ্কা কে দোষারোপ করতেন।কিন্তু তার স্ত্রী সব সময় তার পাশে থেকেছেন এবং তাকে কাজে উদ্দাম জুগিয়েছেন। তারপর কলি টি-টোয়েন্টি ম্যাচের পর থেকে আবার নিজের ফর্মে ফিরে এসেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.