Advertisement
খেলা

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়লেন বিশ্বকাপে নামার কয়েক ঘন্টা আগেই রোনাল্ডো!

ছোট্ট একটি স্টেটমেন্ট। কিন্তু ঝড় তোলার জন্য ওইটুকুই যথেষ্ট। এই খবর দাবানোর চেয়েও দ্রুত ছড়িয়ে পড়ল।ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) আর রোনাল্ডোর (Cristiano Ronaldo) সম্পর্কের ইতি ঘটে গেল।রেড ডেভিলসের পোশাকি স্টেটমেন্টে বলা হয়েছে, দুপক্ষের পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই চুক্তি (mutual agreement) ভাঙার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু কোনটা সত্যি? নাকি বাধ্য হলেন ছাড়তে?মুচমুচে তরজা ইংল্যান্ডের ট্যাবলয়েডে।

সবথেকে বড় কথা হলো ক্লাবের তরফ থেকে আনুষ্ঠানিক ঘটনা বিশ্বকাপে নামার কয়েক ঘন্টা আগেই।যা নিয়ে ইতিমধ্যে তোলপাড় পর্তুগাল শিবির থেকে শুরু করে রোনাল্ডো প্রেমীদের মধ্যে।  যা আলোচনা সবই রোনাল্ডোকে নিয়েই।কিন্তু শেষের লড়াইয়ের আগে বিতর্কে তিরবিদ্ধ ক্রিশ্চিয়ানো।

গত কয়েকদিন ধরেই সম্পর্কের চরম অবনতি ঘটেছিল ম্যান ইউ কোচের সঙ্গে। শান্তিপূর্ণ ম্যাচ যাতে হয় তাই ওকে নামানো হয়নি।কখনো বিস্ফোরক ইন্টারভিউ দিয়েছেন সিআরসেভেন। তবে তাড়ানোর চেষ্টা চলছে ক্লাব থেকে কিন্তু বিশ্বকাপের মধ্যে এমন ছন্দপতন হবে তাকেও আন্দজও করতে পারিনি।

ম্যানেজমেন্ট মোটেই ভালোভাবে ইন্টারভিউ নেয়নি এই মেগাস্টারের। ব্র্যান্ড ভ্যালু ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু প্রশ্ন একটাই বিশ্বকাপের পর তিনি কোথায় যাবেন?মেজর সকার লিগ নাকি চেলসি নাকি আবার রিয়েল মাদ্রিদ?যাই হোক, দিনের শেষে ওল্ড ট্রাফোর্ড অতীত রোনাল্ডোর কাছে। দু’দফায় ৩১৫টি ম্যাচে ১৪৫ গোলের মালিক হয়তো শেষবারের মতো ম্যানচেস্টার ছাড়লেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.