Advertisement
বিনোদন

মেগা বাজেটের ছবি এবং দ্বিতীয় বিয়ের গুঞ্জনের মাঝেই গুরুতর অসুস্থ হৃত্বিক! চিন্তায় অনুরাগীরা

প্রায় ৫০ বছর ছুই ছুই উইকিপিডিয়ার হিসাবে। অসম্ভব যদিও তাকে দেখে সেটা বোঝা। তিনি বলিউডের অন্যতম ফিট তারকাদের মধ্যে একজন। নাচ থেকে স্ট্যানট দৃশ্য সবেতেই তিনি সেরা। হৃত্বিক রোশন মানেই একটি কম্প্যাক্ট প্যাকেজ যার মধ্যে থাকবে অভিনয় নাচ স্টান্ট। তবে ভক্ত মহলের সম্প্রতি তার স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তিত আছেন।

সম্প্রতি দিন কয়েক আগে মুম্বইয়ের একটি খ্যাতনামা বোন ম্যারো ট্রান্সপ্লান্ট সেন্টারের সামনেই হৃতিককে ক্যামেরাবন্দি করে পাপারাজ্জিদের দল। গুঞ্জন উঠেছে তারপর থেকেই, খুব সম্ভবত হয় কোন জটিল রোগে আক্রান্ত হয়েছেন বি টাউনের গ্রিক গড‌।

আসলে অনেক সময় ছবিতে তাকে অনেক স্টান্ট দৃশ্য পড়তে হয় এর ফলে তিনি অনেকবার চোটও পেরেছেন গুরুতরভাবে। বিশেষ করে ব্যাং ব্যাং ছবির শুটিংয়ের সময় তিনি মাথায় গুরুতরভাবে আঘাত পেয়েছিলেন। এবারেও কি সেরকম কোনো ঘটনা ঘটেছে তার সাথে? প্রশ্ন দেখা দিয়েছে।

অভিনেতার গতবারের চোট এতটাই গুরুতর ছিল যে রক্ত মাথায় জমাট বেঁধে গিয়েছিল। চিকিৎসঙ্গের কাছে দারস্ত হতে হয়েছিল অস্ত্র প্রচারের জন্য। এবার তাকে বোনা মেরো ট্রান্সপ্লান্ট সেন্টারে সামনে থেকে ভক্তরা বেশ উদ্বিগ্ন।

এছাড়াও তার মানসিক অবসাদ নিয়ে ভালোই জেল বার রয়েছে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতে দেখা গিয়েছে তাকে। অভিনেতার কথায় “ওয়ার” ছবিটার জন্য তিনি মোটেই প্রস্তুত ছিলেন না। শুটিং শেষের তিন চার মাস দেরি করে ট্রেনিং করতে পারেননি তখনই বুঝেছিলেন তার একটা পরিবর্তনের দরকার।তবে সম্প্রতি তাকে বোন ম্যারো ট্রান্সপ্লান্ট সেন্টারের সামনে কেন দেখা গিয়েছে সেটা তো সময়ই বলবে‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.