Advertisement
খেলা

আইএসএল, দ্বিতীয় ম্যাচেও জয় অধরা ইস্টবেঙ্গলের, এফসি গোয়ার কাছে হারল লাল-হলুদ শিবির

এফসি গোয়া-২ ইস্টবেঙ্গল-১

আইএসএলের দ্বিতীয় ম্যাচেও জয়ের মুখ দেখতে পেল না ইস্টবেঙ্গল। বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নেমে ফের হারল স্টিভন কনস্ট্যানটাইনের দল। এদিন ২-১ ফলে ম্যাচ শেষ হল যুবভারতী ক্রীড়াঙ্গনে।

এদিন ম্যাচের শুরু থেকেই এফসি গোয়ার আক্রমণে দিশেহারা হয়ে পড়ে ইস্টবেঙ্গলের রক্ষণ। মাত্র ৭ মিনিটেই ইস্টবেঙ্গল অধিনায়ক ইভান গনজালেজকে বোকা বানিয়ে জালে বল জড়িয়ে দেন ব্র্যান্ডন এবং তার সঙ্গে ম্যাচে এগিয়ে যায় গোয়া। অধিনায়ক ইভানের ভুলেই ম্যাচে এগিয়ে যায় গোয়া।

এক গোলে এগিয়ে গেলেও লাল-হলুদের উপর একই রকমভাবে আক্রমণ চালিয়ে যায়। গোল লক্ষ্য করে একাধিক শট মারেন তাদের ফরোয়ার্ডরা। এদিন ফের একবার স্পষ্ট হয়ে যায়, ইস্টবেঙ্গল ফুটবলারদের মধ্যে বোঝাপড়ার অভাব রয়েছে। সুযোগ তৈরি করেও গোলের মুখ দেখতে পারেনি লাল-হলুদ বাহিনী।

দ্বিতীয়ার্ধে ৬৩ মিনিটে সুযোগ নষ্ট না করে এক গোল করেন ক্লেইটন সিলভা। সমতা ফেরানোর পরে লাগাতার আক্রমণ করতে দেখা যায় দুই দলকেই।তবে বারবার লং পাস খেলতে গিয়েই ডুবল কনস্ট্যানটাইনের দল। কিন্তু এদিন প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে অনেক বেশি আক্রমণাত্মক দেখায় ইস্টবেঙ্গলকে।

অন্যদিকে গোয়ার রক্ষণ কার্যত দুর্ভেদ্য হয়ে ওঠে লাল-হলুদ ব্রিগেডের কাছে। শেষ পর্যন্ত একস্ট্রা টাইমে গোল করে দলকে তিন পয়েন্ট দেন এদু বেদিয়া। আর এর সঙ্গে ম্যাচ জিতে যায় এফসি গোয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.