Advertisement
রাজনীতিরাজ্য

কার্নিভাল নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ফের শাসক দলকে কটাক্ষ শুভেন্দুর

দুবছর পর ফের শহরে কার্নিভাল অনুষ্ঠিত হচ্ছে। শহরের ৯৫টি পুজো কমিটি অংশ নিয়েছে। ইতিমধ্যে শাসক দলের এই কার্নিভাল অনুষ্ঠান নিয়ে কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফের একবার ভিডিও পোস্ট করে আক্রমণ শানলেন তিনি।

একদিকে বিভিন্ন দুর্নীতি মামলায় জর্জরিত রাজ্য।চাকরিপ্রার্থীরা রোজ অবস্থান বিক্ষোভ করছেন। এরইমধ্যে রেড রোডে জাঁকজমকপূর্ণভাবেই অনুষ্ঠিত হচ্ছে কার্নিভাল। এই প্রেক্ষিতে কার্নিভালের জন্য আন্দোলনকারীদের জোর করে তুলে দিয়েছে পুলিশ, এমনটাই দাবি করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন ছবিসহ একটি ভিডিও শেয়ার করে শুভেন্দু লেখেন, “ডিসি (south) আকাশ মাঘারিয়ার নির্দেশে মমতার পুলিশ বাহিনী বঞ্চিত গ্রুপ ডি অবস্থান বিক্ষোভকারীদের বলপূর্বক প্রতিবাদ কর্মসূচি থেকে স্থানান্তরিত করেছে। মাতঙ্গিনী হাজরা মূর্তি এলাকা থেকে তাদেরকে হাওড়া স্টেশনে নিয়ে যাওয়া হয়। এমনকি ঘটনার বেশ কয়েকটি ফুটেজ ডিলিট করে দেওয়া হয়।”

পরবর্তীতে একটি ছবি শেয়ার করে শুভেন্দুবাবু লেখেন, “বিক্ষোভকারীদের বলপূর্বক স্থানান্তরিত করা হয়ে চলেছে, যাতে কর প্রদানকারীদের টাকায় রাজ্য সরকারের কার্নিভাল কোনরকম বাধা-বিপত্তি ছাড়া আয়োজন করা যায়। এহেন কর্মকাণ্ডের কড়া নিন্দা জানাই।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.