Advertisement
রাজ্য

মাধ্যমিক পাশে রাজ্যের পলিটেকনিক কলেজ গুলিতে গ্রুপ ডি পদে চলছে নিয়োগ!

রাজ্যের পলিটেকনিক কলেজ গুলিতে ল্যাব অ্যাসিস্ট্যান্ট গ্রুপ ডি পদগুলিতে চলছে নিয়োগ। পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন এখানে। আবেদন পদ্ধতির সম্বন্ধে সম্পূর্ণ বিষয় জানতে হলে পুরো প্রতিবেদনটি পড়বেন।

Employment no: 01/2022
পদের নাম: Group D
মোট শূন্য পদ: ৬টি
শিক্ষাগত যোগ্যতা: যেগুলো স্বীকৃতি বোর্ড থেকে মাধ্যমিক পাস করলেই আবেদন করতে পারবেন।
বয়স: ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে প্রার্থীর বয়স।

পদের নাম: Laboratory Assistant ( Mechanical Engineering/ Civil Engineering/ Computer SCIENCE and Technology/ Engineering)
মোট শূন্য পদ: ৩টি
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে Mechanical Engineering/ Civil Engineering/ Computer SCIENCE and Technology/ Engineering – এ ডিপ্লোমা করা থাকলে আবেদন করতে পারবেন।

পদের নাম: Workshop Instructor (Mechanical/Electrical/Civil Engineering)
মোট শূন্য পদ: ৬টি
শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাশের পাশাপাশি যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আইটিআই পাসও হতে হবে। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: lecturer (civil/ electrical/ mechanical engineering/ mathematics/chemistry/ Computer science and Technology)
মোট শূন্য পদ: ৯টি
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে bachelor’s degree/post graduate করা থাকলেই আবেদন করতে পারবে।

বয়স: প্রার্থীর বয়স উভয় ক্ষেত্রের জন্যই সর্বোচ্চ ৩৭ বছর হতে হবে। ১জানুয়ারী, ২০২২ তারিখ অনুযায়ী বয়স হিসেবে হবে।

বেতন: সরকারি নিয়ম অনুযায়ী প্রার্থীরা প্রতি মাসে বেতন পাবেন।

আবেদন পদ্ধতি: অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদনকারীরা আবেদন করতে পারবেন। ওয়েবসাইডে দেওয়া লিংকে গিয়ে ক্লিক করলে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। অফলাইনের মাধ্যমে জমা দিতে চাইলে ফরমটি সম্পূর্ণ পূরণ করে তার সাথে জরুরি ডকুমেন্টসহ শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ এটি মুখ বন্ধ খামেপুরে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে। এবং অনলাইনের মাধ্যমে জমা দিতে চাইলে সমস্ত জরুরি ডকুমেন্টস স্ক্যান করে PDF format- এ requirement .aapc@gmail.com মেইল করতে হবে। এবং কোন পদের জন্য আবেদন করতে চাইছে সেই পদটি উল্লেখ করতে হবে। ( Application for the post of……..)

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: Chairman, Adyapeath Ananda Polytechnic College,50, DD Mondal Ghat Road, Dakshineswar Kolkata, West Bengal -700076.

আবেদনের শেষ তারিখ: ১৪, জানুয়ারি ২০২৩

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.