Advertisement
খেলা

প্রকাশ্যে আসল রোহিত শর্মাদের নতুন জার্সি

রোহিতদের গায়ে উঠল নতুন জার্সি। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই টিম ইন্ডিয়ার নতুন জার্সি প্রকাশ্যে আনল বিসিসিআই। ভারতীয় দলের জন্য ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্মৃতি উসকে বেশ হালকা রঙের জার্সি বানানো হয়েছে।

ভারতের ক্রিকেট নিয়ামক সংস্থা (বিসিসিআই) এর তরফে একটি টুইট করে নতুন জার্সির ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে ভারতীয় পুরুষ ও মহিলা দলের অধিনায়ক রোহিত শর্মা ও হরমনপ্রীত কউরকে এই নতুন জার্সি পরে দেখা গিয়েছে। এছাড়া তাঁদের সঙ্গে রয়েছেন হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, শেফালি ভার্মা ও রেণুকা সিং। ওই টুইটে লেখা হয়েছে, “সকল ক্রিকেটভক্তদের জন্য এই জার্সি।”

সম্প্রতি ভারতীয় দলের জার্সি স্পনসর MPL সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে। সেখানেই ভারতীয় দলের টি-টোয়েন্টি জার্সির এক ঝলক দেখা গিয়েছিল। তখনই ক্রিকেটপ্রেমীদের মনে হয়েছিল, সম্ভবত ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই নতুন জার্সি বানানো হয়েছে। তবে নতুন জার্সি একেবারে আকাশি নীল রঙের নয়। এখন থেকে বেশ হালকা নীল রঙের জার্সি পরবেন রোহিতরা।

MPL স্পোর্টসের টুইট করা ভিডিওতে রোহিত শর্মাকে বলতে শোনা গিয়েছে, ‘আমরা ক্রিকেটার হয়েছি আপনাদের মতো সমর্থকদের জন্যই।’ শ্রেয়স বলেন, ‘আপনাদের সমর্থন না থাকলে ক্রিকেট খেলাটা খেলা হত না।’ আসলে বিসিসিআই চাইছে, ভারতীয় দলের নতুন জার্সিতে থাক সমর্থকদের বার্তাও।

MPL স্পোর্টসের তরফে আরও জানানো হয়েছে, www.harfankijersey.mplsports.in/ সমর্থকদের এই ওয়েবসাইটে যেতে হবে। সেখানে গেলে অনুরাগীরা নিজেদের বার্তা লিখতে পারবেন। সেই বার্তাটি সেরা নির্বাচিত হলে, বার্তাটি ভারতীয় দলের বিশ্বকাপের জার্সিতে দেওয়া হবে। তবে এদিন যে জার্সির ছবি প্রকাশ করা হয়েছে, সেখানে সমর্থকদের বার্তা লেখা ছিল না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.