Advertisement
প্রযুক্তি

ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে নতুন Honor Pad 8

ভারতীয় বাজারে নতুন একটি ডিভাইস লঞ্চ করতে চলেছে Honor সংস্থা। আন্তর্জাতিক বাজারে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে Honor Pad 8। অনুমান করা হচ্ছে, সেই ভ্যারিয়েন্টের মতোই এই ডিভাইসের স্পেসিফিকেশন হবে। তবে ভারতের বাজারে কবে এই ডিভাইস লঞ্চ করা হবে তা এখনও সঠিক জানা যায়নি।

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে ইতিমধ্যেই এই ট্যাবলেটের নাম দেখা গিয়েছে। অনুমান করা হচ্ছে, Honor Pad 8- এর ভারতীয় ভ্যারিয়েন্টে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকতে পারে।চিনে এই ডিভাইসটি 8 লঞ্চ হয়েছিল CNY 1,499- যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৭ হাজার টাকা। ভারতীয় ভ্যারিয়েন্টের দাম এর থেকে কিছুটা কম হবে বলেই মনে করা হচ্ছে। ফ্লিপকার্ট থেকে Honor Pad 8 কিনতে পারবেন আগ্রহীরা।

জেনে নেওয়া যাক Honor Pad 8- এর বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন –

১. এই ট্যাবে রয়েছে ১২ ইঞ্চির ২কে ডিসপ্লে। তার উপর রয়েছে TUV Rheinland সার্টিফিকেশন। ব্লু লাইট থেকে প্রোটেকশনের নিরিখে এই সার্টিফিকেশন দেওয়া হয়। অর্থাৎ এই ট্যাবের স্ক্রিন ইউজারদের চোখের জন্য খারাপ নয়।

২. এই ডিভাইসে রয়েছে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ১২৮ জিবি স্টোরেজ।

৩. ট্যাবের ডিসপ্লে এবং ব্যাক প্যানেল, দুইয়ের উপরেই রয়েছে একটি করে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। Honor Histen এবং DTS:X Ultra ফিচারের সাপোর্ট যুক্ত আটটি স্পিকার।

৪. এই ট্যাবে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ইউএসবি অন দ্য গো অপশন। আর রয়েছে ৭২৫০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও রয়েছে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.