Advertisement
প্রযুক্তি

৪২ ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল Crossbeats Spark! দাম মাত্র ১৫৯৯ টাকা

দেশীয় সংস্থা Crossbeats -এর নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডস আত্মপ্রকাশ করলে ভারতীয় বাজারে। যার নাম Crossbeats Spark। এতে রয়েছে ৪২ ঘণ্টার ব্যাটারি লাইফের সাথে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। সংস্থাটির দাবি, একবার চার্জে ইয়ারফোনটি ৪২ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। ঝটপট জেনে নেওয়া যাক এই Crossbeats Spark ইয়ারবার্ডটির স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে।

ভারতীয় বাজারে ১৫৯৯ টাকা ধার্য করা হয়েছে এই ক্রসবিট স্পার্ক ইয়ারবাডসের দাম। সংস্থার নিজস্ব ওয়েব সাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট, মিন্ত্রা, জিও মার্ট, নাইকা ফ্যাশন, টাটা ক্লিক এবং অন্যান্য জনপ্রিয় রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে এই ইয়ারফোনটি। উল্লেখ্য, দুটি কালারে উপলব্ধ ক্রসবিটস -এর নতুন এই ইয়ারফোনটি পাবেন ব্ল্যাক এবং হোয়াইট।

Crossbeats Spark ইয়ারফোনের দাম স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ক্রসবিটস স্পার্ক ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে হলসুইচ টেকনোলজি এবং ১৩ এমএম টাইটানিয়াম সাউন্ড ড্রাইভার। তাছাড়া ইয়ারফোনটিতে হাইপারবেস এবং কোয়াড মাইক্রোফোনের সাথে নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ। আবার গেমারদের গেমিং এক্সপেরিয়েন্সকে আরো মনোরম করে তোলার জন্য এতে রয়েছে লো ল্যাটেন্সি গেমিং মোড।

এবার আসা যাক Crossbeats Spark ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩২০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৪২ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ৫.২ ব্লুটুথ, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তারিত। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, হেয়ারেবলটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিং সহ এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.