Advertisement
প্রযুক্তি

200MP ক্যামেরা ও 120W ভারতীয় বাজারে আসতে চলেছে Redmi Note 12 Pro

ভারতের লঞ্চ করতে চলেছে Xiaomi -র সাব ব্র্যান্ড রেডমি তাদের নতুন ৫জি ফোন Redmi Note 12 Pro 5G। এই ডিভাইস টি আগামী ৫ই জানুয়ার ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে। এতে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে জানানো হয়েছে সংস্থার তরফ থেকে। এর আগে চীনে লঞ্চ হয়েছিল এই ফোনটি।

আসুন জেনে নেওয়া যাক ভারতীয় বাজারে এই ফোনটির দাম ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে।

আগেই বলেছি চিনে প্রথম লঞ্চ হয়েছিল রেডমি নোট ১২ প্রো ৫জি। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৬৯৯ ইউয়ান, যা প্রায় ২০ হাজার টাকার সমান। তাই আশা করা যাচ্ছে ২০ হাজার টাকার কাছাকাছি এই ফোনটির দাম রাখা হবে ভারতীয় বাজারে।

Redmi Note 12 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ও ফ্লিপকার্ট গত কয়েক সপ্তাহ ধরে ক্রমাগত রেডমি নোট ১২ প্রো ৫জি ফোনের ফিচার টিজ করছে। জানা গেছে, এতে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হবে। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Redmi Note 12 Pro 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে, এই ক্যামেরাগুলি হতে পারে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট সহ ২০০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Redmi Note 12 Pro 5G ফোনে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.