Advertisement
দেশপ্রযুক্তি

দুর্দান্ত অফারের সঙ্গে 4G নেটওয়ার্ক নিয়ে ভারতীয় বাজারে ফিরছে ইউনিনর

Jio, Vodafone-Idea, Airtel, BSNL সহ বড় টেলিকম কোম্পানি গুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে ফের ভারতীয় বাজারে এল এক পুরনো এক টেলিকম কোম্পানি ইউনিনর। ওই টেলিকম কোম্পানিটি ইতিমধ্যেই দেশে তাদের পরিকল্পনা শুরু করে দিয়েছে। 4G এর সাথে এই সংস্থাটি আবারও ভারতে তাদের দৌড় শুরু করতে চলেছে।

টেলিনর কোম্পানির ভারত শাখার নাম ইউনিনর। তাদের ফেরার খবর শুনে বড় ধরনের ধাক্কা খেয়েছে বর্তমান টেলিকম কোম্পানিগুলো। মনে করা হচ্ছে, এই কোম্পানি আবার টেলিকম দুনিয়ায় ফিরে আসার ফলে বাজারে Airtel, Vodafone-Idea এবং BSNL সহ Jio- কে সমস্যায় ফেলতে পারে।

কিছু বছর আগে লোকসানের মুখে পরে ভারতে তাদের ব্যবসা গোটাতে বাধ্য হয় ইউনিনর। সূত্র মারফত খবর , তারা আবার 4জি প্রযুক্তি নিয়ে ভারতে ব্যবসা করতে প্রস্তুত। জানা যাচ্ছে ,অন্ধ্র প্রদেশের ইন্দোরে বিশেষ অফার চলছে এই কোম্পানির। যারা ইউনিনরের পুরনো সিম ব্যবহার করেন তাদের জন্য এই অফার উপলব্ধ।

জানা গিয়েছে, আপনি যদি ইউনিনরের ₹১০ রিচার্জ করেন, তাহলে আপনাকে ₹১০এর টকটাইম দেওয়া হচ্ছে। আর এইভাবে আপনাকে ₹২০ এর রিচার্জে ₹২০ এর টকটাইম, ₹৩০ এর রিচার্জে ₹৩০এর টকটাইম দেওয়া হচ্ছে। এর সব থেকে বড় বিষয় হল এই সিমে ইনকামিং কল কখনই বন্ধ হবে না। তবে এই বিষয়টি নিয়ে এখনও অফিসিয়ালভাবে কোনো ঘোষণা হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.