Advertisement
প্রযুক্তি

DIZO Watch D Pro স্মার্টওয়াচ আসতে চলেছে বড় ডিসপ্লের সঙ্গে!

এবার ভারতীয় বাজারে আসতে চলেছে DIZO Watch D, Watch D Sharp, Watch D Talk এবং Watch D Plus এই সিরিজের পঞ্চম সদস্য DIZO Watch D Pro। লঞ্চের আগেই আপকামিং প্রোডাক্টের টিজার ইমেজ প্রকাশ করেছে realme tech লাইভ ব্র্যান্ড, DIZO তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে। সেখান থেকে জানা গিয়েছে আসন্ন স্মার্টওয়াচটির কিছু ফিচার, স্পেসিফিকেশন এবং লঞ্চের দিনক্ষণ। চলুন উপকামিং এই স্মার্টওয়াচটি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলি জেনে নেওয়া যাক।

ডিজো ওয়াচ ডি প্রো স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হবে আগামী ৯ জানুয়ারি বেলা ১২টায়। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং কিছু জনপ্রিয় রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে এটি। আশা করা যাচ্ছে স্মার্টওয়াচটি লঞ্চ হবে বেশ সাশ্রয় মূল্যে।

DIZO Watch D Pro স্মার্টওয়াচের সম্ভাব্য ফিচার এবং স্পেসিফিকেশন

সংস্থার টিজার ইমেজ থেকে স্পষ্টতই বোঝা যাচ্ছে আপকামিং ডিজো ওয়াচ ডি প্রো স্মার্টওয়াচটি আয়তক্ষেত্রাকার ১.৮৫ ইঞ্চি স্ক্রিন এবং উজ্জ্বল ডিসপ্লের সাথে আসছে। তাছাড়া এর ডান ধারে থাকবে একটি ক্রাউন লাইক ফিজিক্যাল বাটন। এমনকি টিজার ইমেজে স্মার্টওয়াচটির মসৃণ স্ক্রিন দেখে অনুমান করা যাচ্ছে এর ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ হতে পারে।

তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ওয়্যারেবলটিতে ব্যবহৃত হয়েছে সংস্থার নিজস্ব ডি ওয়ান চিপসেট। সেই সঙ্গে সংস্থাটি দাবি করেছে, এতে থাকবে চার গুণ বেশি র‌্যাম। তাছাড়া ডিজো ওএস দ্বারা চালিত এই ঘড়িটি ডায়নামিক, ইন্টারঅ্যাকটিভ এবং জ্যাপি অপারেটিং এক্সপেরিয়েন্স অফার করবে। তবে এখানেই শেষ নয়, সংস্থাটি নিশ্চিত করেছে যে আপকামিং DIZO Watch D Pro স্মার্টওয়াচে আরও বেশ কিছু আকর্ষণীয় ফিচার থাকবে। কিন্তু সে বিষয় এখনো ডিজোপ্রেমীদের রহস্যে রেখেছে ব্র্যান্ডটি। তবে আশা করা যায়, খুব শীঘ্রই নতুন স্মার্টওয়াচটি সম্পর্কে বিশদ তথ্য আমরা জানতে পারবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.