Advertisement
খেলা

ভারতের জয় নিয়ে ব্যঙ্গ করতে এসেছিলেন এক পাকিস্তানি ভক্ত, তাকে যোগ্য জবাব গুগলের সিইও সুন্দর পিচাইয়ের

গত রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবরদের বিরুদ্ধে দুর্দান্ত জয় পেয়েছে ভারত। সেদিনের টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ নিয়ে সকলেই আলোচনা করছে। এদিন ম্যাচ জেতার খুশিতে এবং দীপাবলি উপলক্ষে অনেকেই ট্যুইট করেন। তাঁদের মধ্যেই একজন ছিলেন পিচাই সুন্দরারাজন।

আর পাঁচজন ক্রিকেটপ্রেমীর মতোই এই ম্যাচ থেকে অত্যন্ত উচ্ছ্বসিত হয়েছিলেন গুগলের ভারতীয় সিইও
সুন্দর পিচাই। নিজের ব্যস্ত সুচির মাঝেও তিনি ম্যাচটির ফলাফলের দিকে চোখ রেখেছিলেন। ভারত জয় পাওয়ায় বাকি সকলের মতোই উচ্ছ্বসিত ছিলেন এই ভারতীয় ব্যবসায়ী। সেকারণে তিনি একটি ট্যুইট করেন।

সুন্দর পিচাই সোশ্যাল মিডিয়া পোস্টে গোটা ভারতকে দিওয়ালীর শুভেচ্ছা জানান এবং বলেন, “আশা করি সবাই দিওয়ালীর আনন্দ উপভোগ করতে শুরু করে দিয়েছেন। আমি সেই আনন্দ উপভোগ করতে শুরু করেছে ভারত-পাকিস্তান ম্যাচের শেষ তিন ওভারে দেখে।”

এই সময়েই এক পাকিস্তানী ক্রিকেটভক্ত পিচাইয়ের সোশ্যাল মিডিয়া পোস্টে ভারতের জয়কে ব্যঙ্গ করতে আসেন। তিনি বলেন, “আপনার প্রথম তিনটি ওভার দেখা উচিত ছিল।” পরিষ্কারভাবে না বললেও বোঝা যাচ্ছিল যে, তিনি সুন্দর পিচাইকে দ্বিতীয় ইনিংস অর্থাৎ ভারতের ব্যাটিং এর সময়ের প্রথম তিনটি ওভার দেখতে বলেছিলেন যেখানে ভারতীয় দল দুই ওপেনারের উইকেট হারিয়ে বিপদে পড়েছিল।

কিন্তু গুগলের সিইও চমৎকারভাবে এর জবাব দেন। পাকিস্তানি ভক্ত ভারতীয় ইনিংসের প্রথম তিন জনের কথা উল্লেখ করেননি তাই সুন্দর পিচাই তাকে জবাব দিয়ে বলেন, “হ্যাঁ, শুরুর তিন ওভারও দেখেছি। অর্শদীপ এবং ভুবনেশ্বর কুমার অত্যন্ত ভালো বোলিং করে ভারতকে জিততে সাহায্য করেছেন।” মুহূর্তের মধ্যে তাদের কথোপকথনের ছবি ভাইরাল হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.