Advertisement
লাইফস্টাইল

বাস্তুবিদরা বলছেন প্রবেশদ্বারে কালো রং করা উচিত নয়

প্রবেশদ্বারকে আমরা নানাভাবে সাজাই। বাস্তুমতে, প্রবেশ দরজা আপনার জীবনে ভীষণ গুরুত্বপূর্ণ ভূমিকা প্রদান করতে পারে, প্রবেশদ্বারে যদি এতোটুকু ভুল হয়, তাহলে কিন্তু আপনার জীবনে মারাত্মক বিপদ ঘনিয়ে আসবে, তাই অবশ্যই প্রবেশদ্বারকে বাস্তুর নিয়ম মেনে করুন, তাহলে দেখবেন আপনার প্রবেশদ্বারটি কত সুন্দর হচ্ছে। আর তার সাথে সাথে আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন, প্রবেশদ্বারের রং কালো করলে আপনার জীবনে কি কি হতে পারে।

প্রবেশদ্বারকে আপনি সুন্দর করে সাজান। হালকা রঙ করুন, তার ওপর একটি স্বস্তিক চিহ্ন এঁকে দিন। প্রবেশদ্বারের মাথার উপরে লেবু, লঙ্কা ঝুলিয়ে দিন। আপনার জীবন অনেক সুন্দর হবে, প্রবেশদ্বারের সামনে কখনো জুতো খুলে রাখবেন না। সেক্ষেত্রে আলাদা করে জুতোর একটি তাক তৈরি করুন, এই সব মেনে আপনাকে প্রবেশদ্বার তৈরি করতে হবে, এবারের জেনে নিন প্রবেশদ্বারের রং কালো হলে কি হতে পারে।

প্রবেশদ্বারের দরজার যে পাশের কাঠামো আছে, সেটি কালো অনায়াসে করতে পারেন, কিন্তু মূল দরজার রং কখনো কালো করবেন না, বিশেষজ্ঞরা বলছেন, এতে কিন্তু হতে পারে মারাত্মক ক্ষতি। এছাড়া দরজার রং কালো করলে বাড়ির গৃহকর্তা কলঙ্কিত হতে পারেন, অর্থনৈতিক সংকটের সম্মুখীন হতে পারেন। তাছাড়া যদি শোওয়ার ঘরের দরজা কালো রং করেন, তাহলে দম্পতিদের মধ্যে ঝগড়া অশান্তি অনেকাংশে বেড়ে যেতে পারে, তাই এটি থেকে দূরে থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.