Advertisement
রাজনীতি

পোশাক বিতর্কে ট্যুইট করে বিজেপি-আরএসএস কে নিশানা মহুয়া মৈত্রর

কিছু দিন আগেই রাহুল গান্ধীর ৪১ হাজারের টি-শার্ট পরা নিয়ে মন্তব্য করে ছিল বিজেপি। এরপরই সকল বিরোধী দল চেপে ধরে পদ্ম শিবিরকে। কংগ্রেস ছাড়াও এই ইস্যুতে সরব হতে দেখা যাচ্ছে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকেও। রাহুলের পাশে দাঁড়িয়ে বিজেপি এবং আরএসএসকে নিশানা করে শনিবার একাধিক টুইট করেন এই তৃণমূল সাংসদ।

শনিবার তৃণমূল সাংসদ মহুয়া এক টুইট করে বলেন, ‘বিজেপিকে সত্যি সত্যিই পরামর্শ দিচ্ছি, সীমা ছাড়াবেন না। কারও ব্যক্তিগত পোশাক বা অন্য কিছু নিয়ে মন্তব্য করবেন না। বিজেপি সাংসদরা যেসব ঘড়ি, পেন, আংটি, জামাকাপড় ব্যবহার করেন, সেসব নিয়ে কথা বললে আপনারাই পার পাবেন না।’

এরপর আরেকটি টুইটে তৃণমূলের এই নেত্রী আরএসএস-কে নিশানা করে বলেন, “ব্যাগ বা টি-শার্টের কথা ভুলে যান। এমনিতেই ভারতীয়রা খাকি হাফপ্যান্টের মূল্য চোকাতে গিয়ে হিমশিম খাচ্ছে।” পোশাক বিতর্ক ছাড়া দিল্লির রাজপথের নাম বদলকে হাতিয়ার করেও গেরুয়া শিবিরকে আক্রমণ করেন কৃষ্ণনগরের এই সাংসদ।

শনিবার মহুয়া টুইটারে লেখেন, “অতএব, বিজেপির বাংলার ইনচার্জ এবার কর্তব‌্যরানি এক্সপ্রেসে শিয়ালদহ আসবেন এবং কর্তব‌্য কচুরী আর কর্তব‌্যভোগ খাবেন।” সম্প্রতি রাজধানীর রাজপথের নাম বদলে ‘কর্তব‌্যপথ’ করেছে কেন্দ্র। ৬ ই সেপ্টেম্বর এই ইস্যুতে টুইটে মহুয়া লেখেন, “আশা করি ওঁরা নতুন প্রধানমন্ত্রীর বাসভবনের নাম বদলে কিংকর্তব্যবিমূঢ় মঠ করে দেবেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.