Advertisement
রাজ্য

ক্যাফেতে সাইকেল কেন? হেনস্থা দেবলীনাকে, তৃণমূল নেতার অভিনেত্রী কন্যা সরব হতেই বদলাল নিয়ম

অভিযোগ তুললেন অভিনেত্রী দেবলীনা কুমার সাইকেল নিয়ে ক্যাফেতে যাওয়ায় তাঁকে হেনস্থার শিকার হতে হয়েছে বলে।তাঁর আরও একটি পরিচয় হল, তিনি রাসবিহারীর বিধায়ক তথা কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে। রবিবার দেবলীনা হেনস্থার অভিযোগ তোলার পরে নিয়ম বদলে ফেলে অভিযুক্ত ক্যাফে সংস্থা।

দেবলীনা কুমারের স্বাস্থ্য সচেতন হিসাবে টলিপাড়ায় ভালই নামডাক রয়েছে। তিনি শরীর চর্চার পাশাপাশি সাইকেল চালাতেও ভালবাসেন। অভিনেত্রী মোটামুটি রোজ সকাল করেই রুটিন মাফিক বেরিয়ে পড়েন। সাইকেল চালিয়ে ঘুরে বেড়ান কয়েক কিলোমিটার।মোটামুটি এটাই দেবলীনার রোজনামচা। কখনও সঙ্গে থাকেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়। কখনও আবার বন্ধুবান্ধদের নিয়ে বেরিয়ে পড়েন তিনি। অবশ্য অভিনেত্রী রবিবার একাই বেরিয়ে পড়েন।ফেরার পথে শহরের অভিজাত এলাকার এক ক্যাফেতে সাইকেল নিয়ে ঢোকায় চূড়ান্ত হেনস্থার শিকার হতে হয় বলে অভিযোগ।

এই প্রসঙ্গে দেবলীনা বলে,‘‘রবিবার সকালে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে বালিগঞ্জ এলাকার ওই ক্যাফেতে যাই। স্বাভাবিক ভাবে সাইকেল নিয়ে ঢুকি সেখানে। বাধা দেন নিরাপত্তারক্ষী। ক্যাফের নির্ধারিত পার্কিং এলাকায় সাইকেল রাখতে চাইলে সেই অনুমতিও মেলেনি।’’অভিনেত্রী নিজের ফেসবুক পেজেও এই ঘটনার বিবরণ দিয়েছেন। তিনি লিখেছেন, ‘‘পরিবেশের স্বার্থে, শহরের ট্রাফিক কমাতে সাইকেলিংকে জনপ্রিয় করার প্রতিনয়ত চেষ্টা চলছে। এই ধরনের দুর্ভাগ্যজনক ঘটনা মনে আঘাত দেয়।’’

অভিনেত্রী রবিবার সকালে শহরের বুকে এমন অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়ে ক্ষোভ উগরে দেন।বিধায়ক দেবাশিস কুমারের কন্যা বলেন, ‘‘আসলে এই ঘটনার পর ক্যাফে কর্তৃপক্ষ যোগাযোগ করে। আশ্বাস মিলেছে যে সাইকেল রাখার আলাদা করে ব্যবস্থা করা হবে এ বার থেকে।’’ ঘটনার শুরুটা অপ্রীতিকর হলেও, ক্যাফের মালিকপক্ষের এই উদ্যোগে খুশি দেবলীনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.