Advertisement
খেলা

ভারতীয় বোর্ড দেড় ঘন্টার মধ্যে জানিয়ে দিল,বাংলাদেশ সিরিজ়ে শামির বদলে কে?

সকাল ন’টা নাগাদ জানা গিয়েছে মোহাম্মদ শামি চোট পেয়ে ছিটিয়ে গিয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ড সকাল ১০:৩০ মিনিটে জানিয়ে দিল তার বদলে নেয়া হবে উমরান মালিককে। বাংলাদেশে তাকেই পাঠানো হবে।

টুইট করে লেখা হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে,“বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে মহম্মদ শামির বদলে দলে নেওয়া হল উমরান মালিককে।” বোর্ড সচিব জয় শাহ বলেন, “অনুশীলনে কাঁধে চোট পেয়েছে শামি। বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে খেলার প্রস্তুতি নিচ্ছিল ও। এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছে ও। তিন ম্যাচের সিরিজ়ে পাওয়া যাবে না তাঁকে। আমাদের নির্বাচকরা শামির বদলে উমরান মালিকের নাম ঘোষণা করেছে।”

শামী কেও নিউজিল্যান্ড সিরিজে বিশ্রাম দেয়া হয়েছিল রোহিত শর্মা ও বিরাট কোহলিদের মতো।ভারতএক দিনের বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে বাংলাদেশ সিরিজ়কেই প্রথম ধাপ হিসাবে দেখছিল। তাই সেই সিরিজে সিনিয়র ক্রিকেটারদের ফিরিয়ে আনে ভারত। কিন্তু শামী চোট পেয়ে প্রথম সিরিজে ছিটকে গেলেন।যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজা এখনও সুস্থ হননি। বুমরাকে এই সিরিজ়ে রাখাই হয়নি। জাডেজাকে রাখা হলেও পরে বাদ পড়েন তিনি।

ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পটীদার, শ্রেয়স আয়ার, রাহুল ত্রিপাঠী, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঈশান কিশন (উইকেটরক্ষক), শাহবাজ় আহমেদ, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ, দীপক চাহার, কুলদীপ সেন এবং উমরান মালিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.