Advertisement
রাজ্য

তিনদিন পরেও খোঁজ নেই খেলতে খেলতে নিখোঁজ শিশু,মেদিনীপুরে অবরোধ পুলিশের বিরুদ্ধে ক্ষোভ

পেরিয়ে গিয়েছে তিন দিন। নিখোঁজ হয়ে যাওয়া শিশুর এখনো খোঁজ মেলেনি। স্থানীয়রা পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ করে রাজ্য সড়ক অবরোধ করলেন। মেদিনীপুর ঝাড়গ্রাম রাজ্য সড়ক শনিবারে অবরোধের জেরে কার্যত বন্ধ হয়ে গেল। পোস্টার নিয়ে মহিলাদের বসে থাকতে দেখা গেল। সব মিলিয়ে উত্তেজনা চরমে।

গত বুধবার বাড়ির সামনে খেলতে খেলতে হঠাৎ নিখোঁজ হয়ে যায় মেদিনীপুর সদর ব্লকের নেপুড়া এলাকার ৫ বছরের শিশু অরণ্য মাঝি।  পুলিশে গিয়ে অভিযোগ করা হয়, কিন্তু ৭২ ঘণ্টা কেটে গেলেও শিশুটির কোন খোঁজ মেলেনি। তারপরে এলাকাবাসীরা পুলিশ প্রশাসনের ওপর ক্ষোভ দেখায়।শনিবার সকাল থেকে ছোট্ট অরণ্যের সন্ধান চেয়ে সারা গ্রাম কার্যত রাস্তায় নেমে এসেছে। অবরোধ করা হয় মেদিনীপুর-ঝাড়গ্রাম রাজ্য সড়ক। গ্রামবাসীর দাবি, অবিলম্বে নিখোঁজ শিশুকে খুঁজে বের করতে হবে পুলিশকে।

অরণ্যের পরিবারের দাবি, বেলা ১১ টা নাগাদ শিশুটি নিখোঁজ হয়ে যায়। বাড়ির আশেপাশে তন্ন তন্ন করে খুঁজে হল পাওয়া যায়নি শিশুটিকে।এর পর বুধবার বিকালে গুড়গুড়িপাল থানায় লিখিত অভিযোগ দায়ের হয় পরিবারের তরফে। পরিবার দাবি করেছে অপহরণ করা হয়েছে শিশুটিকে।

অপরদিকে পুলিশ অভিযোগ দায়ের পর অরণ্যের খোঁজ শুরু করেছে। তারা আত্মীয়-স্বজনকে জিজ্ঞাসা করছে ফোনের রেকর্ড দেখছে তবে নিখোঁজের পর প্রায় ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও শিশুটির কোনও হদিস পুলিশ দিতে পারেনি। কোনও সূত্রও উঠে আসেনি। আর এতেই ধৈর্য হারিয়েছেন শিশুটির আত্মীয়-পরিজন তথা এলাকাবাসী।

মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। সিনিয়র অফিসাররা এই মামলাটি দেখছেন। শিশুটির সন্ধান পেতে সব রকম চেষ্টা জারি রয়েছে। ইতিমধ্যে পুলিশ কুকুর দিয়ে তল্লাশি শুরু হয়েছে এলাকায়। আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ পিকেটিং বসানো হয়েছে।’’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.