Advertisement
রাজনীতি

ফের সিবিআই হানা রাজ্যের মন্ত্রীর বাড়িতে! সাতসকালে মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে তল্লাশি চালালো সিবিআই

একে একে দুর্নীতির সঙ্গে জড়িয়ে যাচ্ছে রাজ্যের একাধিক মন্ত্রীর নাম। একেরপর এক মন্ত্রীর বাড়িতে হানা দিচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর
এবার সিবিআই হানা আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে। বুধবার সকালেই আসানসোলের দুটি বাড়িতে অভিযান চালায় সিবিআই আধিকারিকরা। এখনও পর্যন্ত সিবিআই মন্ত্রী মলয়ের তিনটি বাড়িতে অভিযান চালিয়েছে। জানা গিয়েছে, এরপর সিবিআই তাঁর অফিসেও গিয়েছে।

এদিন প্রথমে আসানসোলের আফতার রোড গার্ডেন এবং জেলিডাঙায় মন্ত্রী মলয়ের দু’টি বাড়িতে তল্লাশি অভিযান চালায় সিবিআই। প্রথমে একটি বাড়িতে তালা বন্ধ দেখে অন্য আরেকটি বাড়িতে হানা দেয় সিবিআই। এরপর তাঁর পৈতৃক বাড়িতেও হানা দেওয়া হয়। এছাড়া এদিন আসানসোলের পাশাপাশি মন্ত্রী মলয়ের কলকাতার লেক গার্ডেন্সের বাড়িতেও গিয়েছে সিবিআইয়ের একটি দল।

সূত্রের খবর, কলকাতা, আসানসোল-সহ অন্তত সাতটি জায়গায় একসঙ্গে তল্লাশি চালাচ্ছে সিবিআই। তল্লাশির পর এই মন্ত্রীর পরিবারের সদস্যদের মোবাইল ফোন জমা রাখা হয়েছে। অতীতেও পুরসভা ভোটের সময় কয়লা পাচার-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য রাজ্যের পূর্ত ও আইনমন্ত্রী মলয়কে একবার দিল্লিতে ডেকে পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.