Advertisement
কলকাতা

আরও একবার মহানগরীতে গণধর্ষণের শিকার কিশোরী! ঘটনায় গ্রেফতার ৫

ফের গণধর্ষণ কলকাতায়। প্রথমে অপহরণ এবং পরবর্তীতে ফ্ল্যাটে আটকে রেখে নাবালিকাকে পাঁচ যুবক মিলে গণধর্ষণ করে। এই ঘটনায় ইতিমধ্যে তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে এই ঘটনায় নাবালিকার মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

সূত্রের খবর, গত মঙ্গলবার দিদির সঙ্গে বাড়ি থেকে বাইরে বের হয় ওই নাবালিকা। রাস্তার মাঝে নাবালিকাটিকে অপহরণ করে পাঁচ যুবক এবং পরবর্তীতে করুণাময়ী ঘাট রোড সংলগ্ন এলাকায় একটি ফ্ল্যাটে আটকে রাখে । এর পরই কিশোরীটির ওপর বলপূর্বক গণধর্ষণ চালায় প্রত্যেকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

এই ঘটনায় এদিন স্থানীয় থানায় উপস্থিত হয়ে অরূপ সেনগুপ্ত, অভিষেক সিং, সাহেব অধিকারী, সঞ্জয় পাত্র এবং রাহুল সিং নামে ওই পাঁচ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। অভিযোগ দায়ের হওয়ার সঙ্গে সঙ্গেই তদন্ত শুরু করে দেয় হরিদেবপুর থানার পুলিশ। পরবর্তী কয়েক মুহূর্তের মধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করে তারা।

এক্ষেত্রে প্রশাসন আশ্বাস দিয়েছে, অভিযুক্তদের পকসো আইনে মামলা দায়ের করার পাশাপাশি কঠোর শাস্তি হবে। একই সঙ্গে নাবালিকার মেডিকেল টেস্ট করার পাশাপাশি প্রয়োজনীয় তদন্ত সেরে চলেছে পুলিশ। ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি করেছেন নাবালিকার পরিবার। একইসঙ্গে মহানগরীতে ফের একবার ধর্ষণের ঘটনায় নিন্দায় সোচ্চার একাধিক মহল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.