Advertisement
রাজ্য

দু’দিনে হাওড়ায় উদ্ধার আট কোটিরও বেশি টাকা সহ গহনা, বাজেয়াপ্ত ল্যাপটপ সহ বহু নথি

রবিবার সকাল থেকে হাওড়ার মন্দিরতলার অপ্রকাশ মুখার্জি লেনের বাসিন্দা ব্যবসায়ী শৈলেশ পাণ্ডের বাড়িতে তল্লাশি শুরু হয়। এরপর তিন দফায় শৈলেশ এবং তাঁর ভাই অরবিন্দের একাধিক আবাসনে পুলিশ হানা দেয়। সোমবার সকাল পর্যন্ত এই তল্লাশি অভিযানে উদ্ধার হয়েছে ৮ কোটি ১৫ লক্ষ টাকা এবং সোনা ও হিরের গহনা।

একটি বেসরকারি ব্যাঙ্কের অ্যাকাউন্টে বিপুল পরিমাণে অর্থের লেনদেন দেখে সন্দেহ হওয়ায় ব্যাঙ্ক কর্তৃপক্ষ হেয়ার স্ট্রিট থানার পুলিশকে বিষয়টি জানিয়েছিল। সেই সন্দেহের ভিত্ততেই খোঁজ খবর নিতে শুরু করে পুলিশ। সূত্র ধরে ওই অ্যাকাউন্টের মালিক হাওড়ার ব্যবসায়ী শৈলেশের আবাসনে অভিযান চালায় পুলিশ।

প্রথমে পুলিশ একটি আবাসনে রাখা গাড়ির ভিতর থেকে নগদ ২ কোটি কুড়ি লক্ষ পঞ্চাশ হাজার টাকা এবং সোনা, রুপো ও হিরের গহনা উদ্ধার করে। এর পর শিবপুর পুলিশের সহায়তায় হেয়ার স্ট্রিট থানার পুলিশ অভিযানে নামে। শৈলেশের অভিজাত আবাসনে তল্লাশি চালায় ব্যাঙ্ক জালিয়াতি দমন শাখার পুলিশ।

দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে রবিবার রাতেই শৈলেশের ৩৬ নম্বর অপ্রকাশ মুখার্জি লেনের দু’টি ফ্ল্যাট এবং তাঁর ভাই অরবিন্দের একটি আবাসন থেকে প্রায় নগদ ৬ কোটি টাকা উদ্ধার করেছিল পুলিশ। সোমবার সকালে সেই টাকার পরিমাণ বেড়ে দাঁড়ায় ৮ কোটি ১৫ লক্ষ। পুলিশ সূত্রে খবর, ওই দুই ব্যবসায়ীর অভিজাত আবাসন থেকে দু’টি ল্যাপটপ, একটি টেবল-সহ বেশ কিছু ব্যাঙ্ক নথিও বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়া বেসরকারি ব্যাঙ্কে শৈলেশের অ্যাকাউন্ট থেকে টাকাপয়সা লেনদেন বন্ধ (ফ্রিজ) করে দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.