Advertisement
রাজ্য

বাজি বাঁধতে গিয়ে বিস্ফোরণে ধসে পড়ল বাড়ি! নিহত এক ছাত্র

আর কিছু দিন পরই কালীপুজো। বাজী ব্যবসায়ীদের এখন রমরমা ব্যাপার। এরই মধ্যে ঘটে গেল ভয়ঙ্কর বিস্ফোরণ। এর জেরে ছিন্নভিন্ন হয়ে গেল এক স্কুল পড়ুয়ার দেহ। তাছাড়া জখমও হয়েছেন একজন।ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পাঁশকুড়া থানার পুলিশ।

মঙ্গলবার বেলার দিকে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার সাধুয়াপোতার পূর্ব চিল্কা গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহতের নাম শম্ভু সামন্ত (১৭)। শম্ভু নবম শ্রেণির ছাত্র। এবার প্রশ্ন কীভাবে ঘটল এই ঘটনা?

স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল ১০টা ১৫ মিনিট নাগাদ ভয়ঙ্কর শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। শ্রীকান্ত ভক্তা নামে পূর্ব চিল্কা গ্রামের এক বাসিন্দার বাড়ি থেকে ওই বিস্ফোরণের আওয়াজ পাওয়া যায়। সেখানে গিয়ে গ্রামবাসীদের একাংশ দেখতে পান শ্রীকান্তর বাড়িতে ছিন্নভিন্ন হয়ে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে শম্ভুর দেহ।

পাশাপাশি ওই বাড়ির মধ্যে থেকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয় স্বর্ণময়ী ভক্তা (৪০) নামের এক মহিলাকে। এরপর এই মহিলাকে প্রথমে পাঁশকুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে। স্থানীয়দের ধারণা, বাড়িতে মজুত রাখা বাজি ফেটেই এই কাণ্ড ঘটেছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, তার জেরে ধসে পড়ে পাকা বাড়ির একাংশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.