Advertisement
রাজনীতি

‘একটার বদলে দুটো মারব, চুড়ি পরে বসে নেই’, বিজেপিকে হুঁশিয়ারি উদয়ন গুহর, ফের বিতর্কিত মন্ত্রী

শীতলকুচিতে তৃণমূল সভা থেকে বিজেপিকে নিশানা উদয়ন গুহর

একবার ফের চর্চার কেন্দ্রবিন্দু উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। মঙ্গলবার শীতলকুচিতে তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেই সব থেকেই একটা মারের বদলা নিতে দুটো মারার নিদান দিলেন তিনি। মন্ত্রীর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় বিজেপি নেতারা।

এদিন বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে উদয়ন গুহ বলেন, “আমাদের ছেলেদের মারলে আমি চুপ করে বসে থাকব না। হাতে চুড়ি পরে বসে নেই।” তিনি আরও বলেন, “ওরা একটা মারলে, আমরা দুটো মারব। এটা যেন মনে থাকে।” মন্ত্রীর এই মন্তব্যের পরেই রাজনৈতিক মহলে শুরু হয়ে যায় বিতর্ক। বিজেপি অবশ্য তৃণমূল নেতার এই বিস্ফোরক মন্তব্যের প্রতিবাদ করে।

অতীতেও বহুবার বেফাঁস মন্তব্য করে সমালোচিত হয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। গরুপাচার মামলা প্রসঙ্গে উদয়ন বলেন, “বহু নেতার বিরুদ্ধে পাচারের অভিযোগ রয়েছে। সেসব আর মুখ ফুটে বলতে চাইছি না। সেখানে দু-চারটে গরু পাচার হতেই পারে।” পার্থ ও অনুব্রতর পাশে দাঁড়িয়ে মন্ত্রী আরও বলেন, “কেউ পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে টাকা পায়নি। কেউ অনুব্রতকে গরু পাচার করতেও দেখেনি। কেন গ্রেপ্তার সেটা সিবিআই আর ইডিই জানে।” তার আগে বিএসএফ প্রসঙ্গেও আপত্তিকর মন্তব্য করেছিলেন উদয়ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.