Advertisement
রাজনীতি

বাড়িতে সিবিআই হানার পর দিল্লির ইডি দপ্তরে ডাক পড়ল মলয় ঘটকের, ‘নোটিশ পাইনি, যাব না’, বলে দাবি মন্ত্রীর

ইতিমধ্যে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের বাড়ি, অফিসে সিবিআই তল্লাশি অভিযান চালিয়েছে। এবার দিল্লির ইডি দপ্তরে হাজিরার জন্য সমন পাঠানো হল মন্ত্রীকে। যদিও ইডির তরফে কোনও নোটিশ পাননি বলে দাবি করেন মলয় ঘটক। এই দাবি করেই ইডি দপ্তরে হাজিরা দিলেন না মন্ত্রী।

গত বুধবার সকাল বেলাই কয়লা পাচার দুর্নীতি মামলায় তৃণমূল নেতা মলয় ঘটকের বাড়িতে হানা দেয় সিবিআই। আসানসোলে তাঁর তিনটি বাড়িতে তল্লাশির পাশাপাশি কলকাতায় থাকা মন্ত্রীর ৩টি বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই আধিকারিকরা। তল্লাশির সময় প্রতিটি বাড়ির বাইরে সিআরপিএফ মোতায়েন করা হয়েছিল। সিবিআইয়ের এই তৎপরতায় ক্ষুব্ধ মলয় অনুগামীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। রাস্তাও অবরোধ করে রাখা হয়।

এদিন প্রায় গোটা দিনই তল্লাশি চলেছিল। মলয়বাবু ও তাঁর স্ত্রী অবশ্য হাসিমুখেই অফিসারদের জিজ্ঞাসাবাদে সহযোগিতা করেন। পরে সিবিআই আধিকারিকদের আচরণের প্রশংসাও করেন মন্ত্রীর স্ত্রী সুদেষ্ণা ঘটক। মন্ত্রীকেও দিনশেষে কার্যত যুদ্ধজয়ের ভঙ্গিতে দেখা গিয়েছিল। ওই তল্লাশির একসপ্তাহ পরই মন্ত্রীকে দিল্লির ইডি দপ্তরে ডেকে পাঠানো হয়েছে বলে খবর। তবে সমনের নোটিশ পাননি বলে হাজিরা দিলেন না মলয় ঘটক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.