Advertisement
অফবিট

নতুন বান্ধবীকে উপহার খুনের পর শ্রদ্ধার আংটি খুলে,আফতাবের ‘বহুরূপ’ ভাবাচ্ছে পুলিশকে

শ্রদ্ধা ওয়ালকারের খুনের পর অভিযুক্ত প্রেমিক আফতাব তার হাতের আংটি অন্য একটি বান্ধবীকে উপহার দিয়েছিলেন। দিল্লি পুলিশ শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্তে নেমে এমনই চাঞ্চল্যকর তথ্য হাতে পেল।পুলিশ শ্রদ্ধার হাতের সেই আংটি ইতিমধ্যেই খুঁজে পেয়েছে।

দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শ্রদ্ধা এই সোনার আংটিটি পরতেন। শ্রদ্ধাকে খুনের পর তিনি সেই আংটি নিজের কাছে রেখে দিয়েছিলেন। পড়ে সেই আংটিটি উপহার হিসাবে তার নতুন বান্ধবীকে দেন। পুলিশের আধিকারিক এর সূত্রের খবর, শ্রদ্ধা কে খুনের পর বান্ধবীকে ফ্ল্যাটে নিয়ে এসেছিলেন আফতাব।সূত্রের খবর, আফতাবের এই কাণ্ডের কথা শুনে অবাক হয়েছেন তদন্তকারী পুলিশ আধিকারিকরাও।

পুলিশ আংটি উদ্ধার করে আফতাবের ওই বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেন। সূত্র মারফত খবর, ওই যুবতী পুলিশকে জানায় আফতাবে সঙ্গে ফ্ল্যাটে করে দেখা করতে যাওয়ায় তাকে উপহার হিসেবে দিয়েছিলেন আফতাব।শ্রদ্ধার বাবা জানান, ওই আংটি তিনিই শ্রদ্ধার জন্মদিনে উপহার দিয়েছিলেন। আংটি দেখে শ্রদ্ধার বাবা বিকাশ ওয়ালকর কান্নায় ভেঙে পড়েন বলেও পুলিশ সূত্রে খবর।

এই আংটিকে শ্রদ্ধা হত্যা মামলায় গুরুত্বপূর্ণ প্রমাণ হিসেবেই বিবেচনা করছে পুলিশ। এই পরিস্থিতিতে আংটি উপহার দেওয়া ওই বান্ধবীর বক্তব্যও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে বলে পুলিশ জানিয়েছে।

তদন্তকারী পুলিশ সূত্রে যা জানা যাচ্ছে অফ তা শ্রদ্ধা কে খুন করার পর তার মাথার চুল কেটে ফেলেন।সেই চুল ফেলে দিয়ে আসা হয় ছতরপুরের জঙ্গলে। সূত্রের খবর, শ্রদ্ধার কাটা চুল পুলিশ ইতিমধ্যেই উদ্ধার করেছে। ডিএনএ পরীক্ষার পর সেই চুলের সঙ্গে শ্রদ্ধার বাবার চুলের ডিএনএ মিলে গিয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। এর আগে খুঁজে পাওয়া হাড় এবং রক্তের ডিএনএ পরীক্ষার জন্যও পাঠানো হয়েছিল।

প্রসঙ্গত, ছ’মাস আগে ১৮ মে দিল্লির মেহরৌলীতে একত্রবাসে থাকা প্রেমিকা শ্রদ্ধাকে খুনের অভিযোগ রয়েছে প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে।অভিযোগ, শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে ছতরপুর ছিটমহলের জঙ্গলের বিভিন্ন জায়গায় শ্রদ্ধার দেহের টুকরোগুলি ছড়িয়ে দিয়েছিলেন আফতাব।

শ্রদ্ধার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দিল্লি পুলিশ ১২ নভেম্বর শনিবার আফতাবকে গ্রেফতার করে। চলছে তদন্ত। একাধিক প্রমাণও উঠে এসেছে পুলিশের হাতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.