Advertisement
অফবিট

আজমগড়ে ছায়া শ্রদ্ধার কান্ডের, ছয় টুকরো করল প্রিন্স আরাধনার দেহ! অভিযুক্তকে encounter পুলিশের…

দিল্লিতে নৃশংসভাবে শ্রদ্ধা হত্যাকাণ্ডে ঘটনায় পুরো দেশ কেঁপে উঠেছে। ঠিক এরই মধ্যে এবার ভালোবাসার নৃশংস পরিণতির সাক্ষী রইল উত্তরপ্রদেশের আজমগড় (Azamgarh)। প্রেমিক তার প্রাক্তন প্রেমিকার দেহ ছয় টুকরো করে ফেলল! এমনই অভিযোগ এসেছে প্রিন্স যাদব নামে এক যুবকের বিরুদ্ধে। গতকাল পুলিশ তাকে গ্রেফতার করেছে।

পুলিশের সূত্রে জানা গেছে,গতসপ্তাহে আজমগড়ের পশ্চিমী গ্রামের বাইরে একটি কুয়ো থেকে এক তরুণীর অর্ধনগ্ন ও মুণ্ডহীন দেহ উদ্ধার হয়। এরপর থেকেই শুরু হয় পুলিশি তদন্ত।জানা গেছে, দেহটি আজমগড় জেলার ইশকপুর গ্রামের বাসিন্দা আরাধনার। শোনা যাচ্ছে প্রেমিক প্রিন্সের সাথে আরাধনা সম্পর্কে ইতি টেনে অন্যত্র বিয়ে করে নিয়েছিলেন। প্রাথমিক তদন্ত পুলিশের সন্দেহ এই ঘটনার বদলা নিতে প্রিন্স আরাধনা কে খুন করে।

সূত্রের মারফত খবর, গত নয় নভেম্বর প্রিন্স আরাধনা কে মোটরবাইকে বসিয়ে একটি মন্দিরে নিয়ে যায়। সেখান থেকে আরাধনা কে জোর করে নিয়ে যায় কে আখক্ষেতে। সেখানে নৃশংস ভাবে আলোচনা কে গলা টিপে খুন করে প্রিন্স। ফোন করার পরে দেহ লোপাট করতে পরিবারে এক সদস্যের সাহায্য নিয়েআরাধনার শিরচ্ছেদ করে দেহটিকে ৬ খন্ড করে। এরপর দেহাংশকে একটি প্যাকেটে মুরে ফেলে দেয় কুয়োতে, লোপাট করা হয় প্রমাণও।

অন্যদিকে ঘটনার তদন্তে নেবে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করতে গেলে সেই যুবক উলটিগুলি করতে শুরু করে পুলিশদেরকে। আত্মরক্ষায় পুলিশ অ্যাকশন নিতে গেলে গুলিবিদ্ধ হয় সেই যুবক। এখন জেল বন্দি সেই যুবক। রহস্যের তদন্ত এখনো চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.