Advertisement
রাজনীতিরাজ্য

ইডির পর পুলিশের নজরেও অনুব্রত ঘনিষ্ঠ টুলু মন্ডল

ইডির পর এবার পুলিশের জালে জড়ালেন অনুব্রত ঘনিষ্ঠ ব্যবসায়ী টুলু মণ্ডল (নিজাম উদ্দিন মণ্ডল)।গরু পাচার কাণ্ডের পাশাপাশি এবার একটি খুনের মামলায় মহম্মদ বাজার থানার পুলিশের হাতে গ্রেফতার হলেন পেশায় পাথর ব্যবসায়ী টুলু মণ্ডল।

উক্ত মামলায় টুলু মণ্ডলের বাড়িতে তল্লাশি চালানোর পাশাপাশি সম্প্রতি ইডির তরফ থেকে দিল্লিতে তলব করা হয় ওই ব্যবসায়ীকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির তলবের মাঝে গত শনিবার দিল্লিতে পৌঁছে যান টুলু মণ্ডল। সেখান থেকে ফিরতেই এবার পুলিশের জালে জড়ালেন এই কেষ্ট ঘনিষ্ঠ।

টুলু মন্ডল প্রথমে খাদান কর্মী হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে মাত্র কয়েকদিনের মধ্যেই ধীরে ধীরে বিপুল পরিমাণ সম্পত্তির মালিক হয়ে উঠতে শুরু করেন তিনি। এক্ষেত্রে অনুব্রত ঘনিষ্ঠ হওয়ার পর থেকেই তাঁর এই প্রভাব বৃদ্ধি বলে অভিযোগ। বর্তমানে শিল্পপতি হওয়ার পাশাপাশি পেট্রোল পাম্প এবং পাথর খাদানসহ বিপুল পরিমাণ সম্পত্তি এবং ব্যবসা রয়েছে অনুব্রত ঘনিষ্ঠ টুলু মণ্ডলের নামে।

কিন্তু পুলিশ কেন গ্রেফতার করল টুলু মণ্ডলকে? সূত্রের খবর, কয়েক মাস পূর্বে মহম্মদ বাজারের একটি অশান্তির ঘটনা ঘটে। সেখানে অভিযুক্তদের তালিকায় নাম ছিল টুলু-র। সেই ঘটনায় একজনের মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আর এবার এই মামলায় গ্রেফতার হলেন অনুব্রত ঘনিষ্ঠ ব্যাবসায়ী। এদিন আদালতে তোলা হয় টুলু মণ্ডলকে। পরবর্তীতে অভিযুক্ত ব্যবসায়ীকে চার দিনের হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.