Advertisement
রাজ্য

মদ খাওয়া নিয়ে দ্বন্দ্ব! বদলা নিতে দম্পতিকে পুড়িয়ে হত্যা করার চেষ্টা করল এক যুবক, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদে

মদ খাওয়া নিয়ে ঝামেলা। তার থেকে পরিস্থিতি গুরুতর হতেই দম্পতিকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ এক প্রতিবেশীর বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা মুর্শিদাবাদ জেলায়। তবে এক্ষেত্রে ঘরবাড়ি ভস্মীভূত হলেও ওই দম্পতি প্রাণে বেঁচেছেন।

মুর্শিদাবাদের হরিহরপাড়ার ডুবোপাড়া ঘটনার কেন্দ্রস্থল। সূত্রের খবর, গতকাল কালীপুজোর দিন মদ খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী এক যুবক রবি মণ্ডলের সঙ্গে বচসা বাঁধে বিক্রম মণ্ডল এবং তার ভাইয়ের। পরবর্তীতে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে যায় যে, দুই পক্ষের মধ্যে হাতাহাতি লেগে যায়। পরবর্তীতে বিবাদ মিটে গেলেও বদলা নেওয়ার চক্রান্ত করতে থাকে রবি নামে ওই প্রতিবেশী যুবক।

তারপর ভোর রাতের দিকে বিক্রম মণ্ডলের বাড়িতে আগুন ধরিয়ে দেয় অভিযুক্ত। আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে, সম্পূর্ণ বাড়িসহ সেখানকার আসবাবপত্র এবং অন্যান্য জিনিস সবই ভস্মীভূত হয়ে যায়। এমনকি মারা যায় বাড়িতে থাকা গবাদি পশুগুলো। তবে আগুনের জেরে বিক্রম মণ্ডল এবং তার স্ত্রী পুড়ে গেলেও ওই দম্পতিকে বাঁচানো গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বাড়িতে আগুন লেগে যাওয়ায় তৎক্ষণাৎ শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। এরপর আগুনে পুড়ে যাওয়া দম্পতিকে উদ্ধার করে কোনমতে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরবর্তীতে তাদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার পর অভিযুক্ত রবি মণ্ডল পলাতক। তবে বিক্রম মণ্ডলের পরিবারের তরফ থেকে অভিযুক্ত যুবকের নামে অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.