Advertisement
ভাইরাল

ফলের পর এবার বাল্ব চুরি করল পুলিশ, ভিডিও প্রকাশ্যে আসতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে কেরালার এক পুলিশকর্মী এক ফলের দোকান থেকে আমের পেটি চুরি করতে দেখা যায়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একই ঘটনার পুনরাবৃত্তি। এবার LED বাল্ব চুরি করলেন উত্তরপ্রদেশের এক পুলিশকর্মী।

সম্প্রতি প্রয়াগরাজের এক পুলিশকর্মীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, তাঁকে একটি বাড়িতে জ্বলতে থাকা LED বাল্বের দিকে এগিয়ে এসে আচমকাই সেটি খুলে নিয়ে পকেটে ভরে নেন ওই পুলিশকর্মী। তারপরেই সেখান থেকে চলে যান তিনি। এদিকে, এই চাঞ্চল্যকর ঘটনাটি ধরা পড়েছে সেখানে থাকা সিসিটিভি ফুটেজে।

এই ঘটনা সামনে আসার পরই প্রয়াগরাজ পুলিশ বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে দেখছে। শুধু তাই নয়, ইতিমধ্যে ফুলপুরের জেলা আধিকারিককে প্রয়োজনীয় তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ফের একবার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতেও শুরু করেছে সব মহলে।

ভিডিওটি প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করছেন। এপ্রসঙ্গে একজন ব্যবহারকারী লিখেছেন যে, ‘প্রয়াগরাজের পুলিশকর্মী বাল্বটি চুরি করে তার পকেটে রেখেছিলেন। এখন যোগী আদিত্যনাথ কি পুলিশকে যুদ্ধকালীন তৎপরতায় চুরির দায়িত্বও দিয়েছেন?’

আরেক নেটিজেন কমেন্ট করেছেন, ‘যাঁরা জনগণকে রক্ষা করেন তাঁরাই এখন চুরি শুরু করেছেন।’ অপরদিকে, আরেক ব্যবহারকারী লিখেছেন যে, ‘মাননীয় মুখ্যমন্ত্রী, উত্তরপ্রদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর সিসিটিভি ক্যামেরায় LED বাল্ব চুরি করতে গিয়ে ধরা পড়েছেন। সেই সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.