Advertisement
কলকাতা

আবারও সিন্ডিকেটের প্রভাবে শহরে চলল গুলি, আহত এক মূক বধির ব্যক্তি

ফের একবার কলকাতায় সিন্ডিকেট রাজের প্রভাব। শহরতলিতে চলল গুলি। যার জেরে জখম হলেন এক মূক ও বধির ব্যক্তি। তিনি এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন৷ ঘটনাটির কেন্দ্রস্থল এন্টালি থানার পটারি রোড।

মঙ্গলবার রাতে ইমারতি ব্যবসার দখল এবং এলাকার প্রভাব খাটানো নিয়ে দুই ব্যক্তির ঝামেলার জেরেই এই ঘটনা বলে জানা যাচ্ছে। দীপক দাস এবং তাপস নস্কর নামে দুই ইমারতি ব্যবসায়ীর মধ্যে এলাকায় প্রভাব খাটানো নিয়ে দশমীর রাতে একে অপরের সঙ্গে বিবাদে জড়ান। সেই বচসার পর মঙ্গলবার রাতে দীপক দাসকে লক্ষ্য করে গুলি চালান তাপস নস্কর।

জানা গিয়েছে, এন্টালি থানা এলাকার পটারি রোড ধরে বাইকে করে যাচ্ছিলেন দীপক দাস। তখনই তাঁকে লক্ষ্য করে গুলি চালান তাপস নস্কর। কিন্তু বিপদ বুঝতে পেরে দীপক দ্রুত বাইক চালিয়ে কোনও রকমে সেখান থেকে পালিয়ে যান৷ কিন্তু তাপসের চালানো গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে রাস্তার পাশে এক মূক ও বধির ব্যক্তির পেটের ডানদিকে গিয়ে লাগে।

স্থানীয়রা তৎক্ষণাৎ সেখানে ছুটে আসলে, তাপস ঘটনাস্থল থেকে পালিয়ে যান৷ তারপর স্থানীয়রাই আহত ব্যক্তিকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যায়৷ সেখানে তিনি এখন চিকিৎসাধীন রয়েছেন। রাতেই ঘটনাস্থলে উপস্থিত হন কলকাতা পুলিশের ডিসি ইএসডি প্রিয়ব্রত রায়। তিনি জানান, সঠিক কী ঘটনা ঘটেছে, তা পুলিশ তদন্ত করে দেখছে৷ এর পিছনে সিন্ডিকেটের হাত রয়েছে, নাকি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.