Advertisement
খেলা

দারুণ খবর কলকাতার ফুটবলপ্রেমীদের জন্য, পুজোর মরশুমেই তিলোত্তমায় আসবে রোনাল্ডোর দল

শারদ উৎসবে মেতে উঠেছে গোটা শহর। এরই মধ্যে সুখবর এল কলকাতার ফুটবলপ্রেমীদের জন্য। এই পুজোর মরশুমেই প্রথমবার কলকাতায় পা রাখতে চলেছে ইপিএলের সেরা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। মঙ্গলবার ম্যান ইউ নিজেদের ওয়েব সাইটেই এই বিষয়ে জানিয়েছে।

ম্যান ইউর ওয়েবসাইট পরিষ্কার করে বলে দেওয়া হয়েছে যে, এই বছর সিটি অফ জয়ে রেড ডেভিলসদের ইন্টারন্যাশনাল ফ্যান ইভেন্ট ‘আই লাভ ইউনাইটেড’ অনুষ্ঠিত হবে। আগামী ১৬ই অক্টোবর ফুটবল মহোৎসব উদযাপন করবে তিলোত্তমা। আগের মরশুম চলাকালীন যে কথা তারা দিয়েছিল, সেটাই এখন পূরণ করতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের ক্লাব।

জানা গিয়েছে, ম্যান ইউ ভক্তরা সরাসরি এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। আগামী ৯ই অক্টোবর পর্যন্ত এই ইভেন্টের টিকিট বুকিং করা যাবে। ইভেন্টের পেজে গিয়ে অনলাইনে টিকিটের জন্য ভক্তদের আবেদন জানানো সম্পন্ন হলে লটারির মাধ্যমে ব্যালট পেপারের মাধ্যমে সফল আবেদনকারীদের বেছে নেওয়া হবে। টিকিট বুকিং শেষ হওয়ার তিনদিন পরে আবেদনকারীদের নাম ঘোষণা হবে।

২০ বারের প্রিমিয়ার লিগ জয়ী ম্যান ইউ কর্তৃপক্ষ জানিয়েছে যে, গোটা ইভেন্টটি আয়োজিত হবে নিকো পার্কের বিগ লনে। সেখানে উপস্থিত থাকবেন প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার ও আগে ভারতের কেরালা ব্লাস্টার্স এবং চেন্নাইয়িন এফসিতে খেলে যাওয়া ওয়েস ব্রাউন এবং মিখেয়েল সিলভেস্ত্রে।

ক্লাবের তরফে ভারতের ৬ মেট্রো সিটির সমর্থকদের মধ্যে নির্বাচনের মাধ্যমে একটি শহরকে বেছে নেওয়ার অপশন দেওয়া হয়েছিল। খুব স্বাভাবিকভাবেই দিল্লি, মুম্বাই, কেরালাকে পেছনে ফেলে কলকাতা এই নির্বাচনে জয় লাভ করে। এই সপ্তাহেই ম্যানচেস্টার ইউনাইটেডের ক্লাব-উদযাপন পর্ব ভারতে আরম্ভ হয়েছে। অক্টোবরের মাঝামাঝি অবধি চলবে এই পর্ব এবং তারপর ১৬ই অক্টোবর ম্যানচেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসেল ইউনাইটেড ম্যাচের লাইভ স্ক্রিনিং করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.