Advertisement
রাজনীতি

গোষ্ঠীকোন্দল কামারহাটিতে, চলল গুলিও

এমনিতেই বিভিন্ন দুর্নীতি মামলায় উত্তপ্ত বঙ্গ রাজনীতি। তার উপর ফের দেখা দিল গোষ্ঠীকোন্দল। ঘটনার কেন্দ্রস্থল কামারহাটি। মহালয়ার দিন তৃণমূল কংগ্রেসের এই গোষ্ঠী সংঘর্ষ বাঁধে। এদিন গুলিও চলে। বর্তমানে গোটা এলাকায় পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

এদিন রাতে তৃণমূল কংগ্রেসের দুটি গোষ্ঠীর মধ্যে চলে সংঘর্ষ। কিছুক্ষণের মধ্যে গোটা এলাকায় ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। এমনকি, গুলি চলার অভিযোগ পর্যন্ত সামনে এসেছে। ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজন ব্যক্তি আহত হয়েছেন। পরবর্তীতে কামারহাটি এবং বেলঘরিয়া থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এই ঘটনায় এলাকাবাসীরা কাউন্সিলর আফসানা খাতুন এবং তাঁর ছেলের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছে। স্থানীয়দের দাবি, গতকাল রাতে আচমকাই গুলির শব্দ শোনা যায়। সেই সময় ১০ থেকে ১২ জন যুবক এসে সাইন পারভিন নামে এক মহিলার বাড়িতে বলপূর্বক প্রবেশ করে এবং পরবর্তীতে খুন করার হুমকি পর্যন্ত দেয়।

এলাকাবাসীদের দাবি, কাউন্সিলর আফসানা খাতুনের ওই অনুগামীরা অতীতেও বেশ কয়েকজনকে মারধর করে। উক্ত হামলায় আক্রান্ত সাইন পারভিন বলেন, “গতকাল রাতে আচমকাই ১০ থেকে ১২ জন যুবক আমার ঘরে প্রবেশ করে এবং মেরে ফেলার হুমকি দেওয়া হয়। আমি কিছুই বুঝে উঠতে পারিনি। এরপর তারা বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে চলে যায়।”

তবে এসকল অভিযোগ উড়িয়ে দিয়েছেন আফসানা। তিনি বলেন, “তৃণমূল কংগ্রেসের অপর একটি গোষ্ঠী আমাদের ছেলেদের ওপর আক্রমণ করে। আমার ছেলে অসুস্থ। ও হাসপাতালে ভর্তি থাকাকালীন কয়েকজন মিলে বারংবার হুমকি দিত। এলাকায় কয়েকজন তোলাবাজ রয়েছে, যারা এই সকল ঘটনা ঘটিয়ে চলেছে। গতকাল আমার অনুগামীদের ওপর মারধর করা হয়। তবে এক্ষেত্রে গুলি চলার কোন ঘটনা ঘটেনি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.