Advertisement
রাজনীতি

দিলীপ-শুভেন্দুর ফটোতে মালা পরিয়ে তর্পণ সারলেন মদন মিত্র

অদ্ভুত অদ্ভুত কান্ড করে প্রায়ই মিডিয়ার শিরোনামে উঠে আসেন তৃণমূল নেতা মদন মিত্র। ফের একবার সকলের দৃষ্টি আকর্ষণ করলেন তিনি। মহালয়ার দিন বিজেপি নেতা দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীর ছবিতে মালা দিয়ে তর্পণ করতে গিয়ে বিতর্কে জড়ালেন কামারহাটির এই তৃণমূল বিধায়ক।

এদিন বাবুঘাটে তর্পণ সারতে গিয়ে বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীর ছবিতে মালা পরিয়ে দেন তৃণমূল নেতা মদন মিত্র। তাঁর দাবি, “রাজনৈতিক অপমৃত্যু হওয়ার কারণে আমি বিজেপির তর্পণ করে গেলাম।” তৃণমূল নেতার এহেন বক্তব্যে স্বাভাবিকভাবেই সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

এদিন পিতৃপুরুষদের নয় বিজেপি নেতাদের ছবিতে মালা দিয়েছেন মদন মিত্র। এপ্রসঙ্গে তিনি বলেন, “বাংলায় পঞ্চায়েত নির্বাচন রয়েছে। এর পরবর্তী সময়ে ওদের রাজনৈতিকভাবে অপমৃত্যু ঘটবে। তখন তর্পণ করার কেউ থাকবে না। তাই আজ আমি তা করে গেলাম। বিজেপি যেভাবে একের পর এক হিংসা করে চলেছে, তা থেকে মুক্তি চাই।”

তৃণমূল নেতার এহেন কর্মকাণ্ডের কড়া নিন্দা করেছে বিজেপি। বিজেপি নেতা রাহুল সিনহা এবিষয়ে বলেন, “রাজনৈতিক জীবনে সায়াহ্নে এসে পৌঁছেছেন মদন মিত্র। অন্যের চোখে ভালো হওয়ার জন্য কাউকে অপমান করা কখনোই উচিত নয়। এহেন কর্মকাণ্ডের কড়া নিন্দা জানাই।” অপরদিকে, বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “মদনদার লড়াই এখন আমাদের দলের বিরুদ্ধে নয়। উনি নিজের দলের বিরুদ্ধেই আক্রমণ করে চলেছেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.