Advertisement
রাজনীতি

গরু পাচার মামলায় দুই আইপিএস অফিসারকে তলব ইডির

সাম্প্রতিক কালে বঙ্গে বিভিন্ন দুর্নীতি মামলায় তৃণমূল কংগ্রেস নেতা মন্ত্রীদের জড়িত থাকার অভিযোগ সামনে এসেছে। রাজ্যে এই উত্তাল পরিস্থিতির মধ্যেই কয়লা পাচার মামলায় ৮ আইপিএস আধিকারিককে তলব করে ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এবার গরু পাচার ফের আইপিএস অফিসারদের তলব করল ইডি।

এই মুহূর্তে গরু ও কয়লা পাচার এবং এসএসসি দুর্নীতি মামলা নিয়ে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। সম্প্রতি শিক্ষক নিয়োগ দুর্নীতি কান্ডে গ্রেফতার হন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তার পর গরু পাচার মামলায় গ্রেফতার হয়েছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। এরপর কয়লা পাচার কান্ডে তলব করা হয় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এরপরই এই মামলায় ৮ জন IPS অফিসারকে তলব করে ইডি। আরেকবার ফের তদন্তকারীদের সমন পেলেন IPS অফিসাররা।

এবার গরু পাচার মামলায় দুই আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিং এবং আকাশ মাঘারিয়াকে দিল্লিতে তলব করেছে ইডি। জ্ঞানবন্ত সিং এবং আকাশ মাঘারিয়া যথাক্রমে রাজ্যের এডিজি আইনশৃঙ্খলা এবং ডিসি সাউথ পদে নিযুক্ত রয়েছে। ২৬ এবং ২৮ শে সেপ্টেম্বর তাদের তলব করা হয়েছে। গরু পাচার মামলায় তাদের দুজনকে তলব হতেই রাজনৈতিক প্রেক্ষাপটে শুরু হয়েছে জল্পনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.