Advertisement
রাজনীতি

নবান্ন অভিযানে এসি দেবজিৎকে মারধর করায় ধৃত তিন, গাড়িতে আগুন লাগানোয় গ্রেফতার এক

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান ঘিরে রাজ্যে উত্তাল পরিস্থিতির সৃষ্টি হয়। এদিন কলকাতা পুলিশের এসি দেবজিৎ চট্টোপাধ্যায়ের উপর হামলার ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করল। এছাড়া রবীন্দ্র সরণি এলাকায় পুলিশের গাড়িতে আগুন লাগানোর ঘটনাতেও এক জনকে গ্রেফতার করা হয়েছে।

লালবাজার সূত্রে খবর, কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎকে মারধরের ঘটনায় বেলেঘাটার বাসিন্দা ৩৫ বছরের রবিকান্ত সিংহ, নিউ মার্কেট থানা এলাকা ২২ বছরের অনুপ সিংহ এবং এন্টালি থানা এলাকার শম্ভুবাবু লেনের বাসিন্দা ২২ বছরের সাহিল রায়কে গ্রেফতার করা হয়েছে।

এদিন বিজেপির নবান্ন অভিযান চলাকালীন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, মহাত্মা গান্ধী রোডে দাঁড়িয়ে রয়েছেন এসি দেবজিৎ। মাথায় তাঁর হেলমেট। আচমকাই তাঁকে লক্ষ্য করে লাঠি, পাথর হাতে ছুটে যান কয়েক জন বিক্ষোভকারী। তাঁদের অনেকেরই হাতে বিজেপির পতাকা ছিল।

এরপর শুরু হয় এলোপাথাড়ি মারধর। ভিডিওতে দেখা গিয়েছে, উন্মত্ত জনতার হাত থেকে বাঁচতে দৌড়চ্ছেন দেবজিৎ। বিক্ষোভকারীরা তাঁর পিছু নিয়ে মারছেন। বিজেপির পতাকাধারীরা তাঁকে রাস্তায় ফেলে মারতে শুরু করেন। এর পর ভিড়ের মধ্যে থেকে দুই পুলিশকর্মী দেবজিৎকে কোনও রকমে ছাড়িয়ে নিয়ে যান। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি।

অন্যদিকে, এমজি রোডেই কেউ পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয়। সেখানেও বিজেপির পতাকাধারীদেরই গাড়ি ভাঙচুর করে তাতে তেল ঢেলে আগুন লাগাতে দেখা যায়। সেই ঘটনাতেও এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় বাগুইআটি থানা এলাকার বাসিন্দা ৪১ বছরের অভিজিৎ রায়কে পুলিশ গ্রেফতার করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.