Advertisement
খেলা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে উমরান মালিককে দলে চেয়ে সোশ্যাল মিডিয়ায় জোরালো সওয়াল হরভজন সিং-এর

এশিয়া কাপে জয়ের হ্যাটট্রিক হাত ছাড়া করেছে ভারত। তারপরই দল গঠন নিয়ে অনেকেই একাধিক প্রশ্ন তুলেছে। ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং তাঁদের মধ্যে একজন। তিনি প্রশ্ন তোলেন, কেন কাশ্মীরি পেসার উমরন মালিককে দলে নেওয়া হল না! টি-টোয়েন্টি বিশ্বকাপে মিস্টার দেড়শো-কে কে কে ভারতীয় দলে দেখতে চান, সোশ্যাল মিডিয়ায় সরাসরি প্রশ্ন ছুঁড়ে দেন ভাজ্জি।

আইপিএল ১৫ তে অভিষেক মরশুমেই সকলের নজর কেড়েছিলেন কাশ্মীরি তরুণ ফাস্ট বোলার উমরান। এরপর জাতীয় দলে জায়গাও করে নেন। কিন্তু এশিয়া কাপে তাঁকে রোহিতদের সঙ্গে দলে নেওয়া হয়নি। হরভজন ট্যুইট করে বলেন, ‘আজ ভারতের বিশ্বকাপের দল ঘোষণা করা হলে কে কে মিস্টার ১৫০ উমরন মালিককে দেখতে চান? অস্ট্রেলিয়ার বাউন্সি পিচে আমাদের তুরুপের তাস হতে পারে। আপনাদের কী ধারণা?’

এশিয়া কাপে রোহিতদের ভরাডুবির পরই ভারতের দল নির্বাচন নন সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দেন টার্বুনেটর। তিনি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে লেখেন, ‘উমরন মালিক কোথায়, যে ঘণ্টায় ১৫০ কিলোমিটার গতিতে বল করতে পারে? দীপক চাহারের মতো দুর্দান্ত স্যুইং বোলার কেন দলে নেই? এরা কি দলে সুযোগ পাওয়ার যোগ্য নয়? কেন দীনেশ কার্তিককে ধারাবাহিকভাবে সুযোগ দেওয়া হচ্ছে না? খুব হতাশাজনক’।

আইপিএলে ধারাবাহিকভাবে ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করায় জাতীয় দলে সুযোগ পান ২২ বছরের উমরান। তবে আন্তর্জাতিক মঞ্চে সেভাবে সাফল্য পাননি। কিন্তু এই ডান-হাতি বোলারকে নিয়ে আশাবাদী হরভজন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হবে অস্ট্রেলিয়ায়। অজিভূনিতে বাউন্সি ও গতিসম্পন্ন পিচে উমরন বিধ্বংসী হয়ে উঠতে পারেন বলেই মনে করছেন হরভজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.