Advertisement
রাজনীতি

ক্ষমতা থাকলে আমার অডিও ক্লিপ প্রকাশ করে দেখাক! অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন শুভেন্দু অধিকারী

অভিষেক বন্দ্যোপধ্যায়কে চ্যালেঞ্জ শুভেন্দু অধিকারীর

ইডি দফতর থেকে বেরিয়েই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কড়া মন্তব্য করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কয়লা পাচার মামলায় বিনয় মিশ্রের সঙ্গে শুভেন্দুর সম্পর্ক রয়েছে বলেই গুরুতর অভিযোগ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এরপর অভিষেককে পাল্টা কটাক্ষ ছুড়ে দেন বিজেপি নেতা শুভেন্দু।

সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে অভিষেকের বক্তব্য, “৬ থেকে ৭ মাস আগে কয়লা পাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রর সঙ্গে কথা হয়েছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। একজন সাংবাদিকের কাছে সেই সংক্রান্ত একটি ক্লিপ রয়েছে। সময় এলে আমি আদালতে তা জমা করব।” এরপরেই বিজেপি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, “যদি আমার দাবি মিথ্যা হয়, তাহলে আমার বিরুদ্ধে মামলা করতে পারেন শুভেন্দু।”

এদিন অভিষেককে উদ্দেশ্য করে শুভেন্দু আবার পাল্টা প্রশ্ন করেন, “সুদীপ্ত সেনের চিঠি যেমন নকল ছিল, তেমন অডিও ক্লিপটিও আমার গলা নকল করে বানানো হয়নি তো?” অন্যদিকে শুভেন্দুকে আক্রমণ করেন কুণাল ঘোষ। সব মিলিয়ে বর্তমানে সরগরম বাংলার রাজনীতি। বীরভূমের একটি সভা থেকে তাঁর দাবি, “আমার ফোন থেকে এ সকল চোরেদের সাথে যদি কথা হয়ে থাকে, তাহলে তা প্রমাণ করুন।”

শুভেন্দু আরও বলেন, “যদি অডিও ক্লিপটি আপনার কাছে থাকে, তাহলে প্রকাশ করুন। সিপিএমকে উৎখাত করার পাশাপাশি ভবিষ্যতে আমি পিসি আর আপনাকেও উৎখাত করতে চলেছি। তবে যদি অডিও ক্লিপটি আপনি প্রকাশ না করতে পারেন, তাহলে মনে করা হবে, সুদীপ্ত সেনের চিঠি যেমন নকল ছিল, ঠিক তেমনভাবে অডিও ক্লিপেও আমার গলা নকল করা হয়েছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.