Advertisement
গ্যালারি

নিজের আগামী ছবি ‘দোবারা’ র প্রচারে কলকাতায় আসেন তাপসী পান্নু, রইল ছবি

অভিনেত্রী তাপসী পান্নু তাঁর আগামী ছবি ‘‌দোবার’‌র প্রচারে শহর কলকাতা মাতিয়ে গেলেন। সম্প্রতি তাপসী তাঁর সিনেমার বাকি টিমকে নিয়ে কলকাতায় আসেন।’

শহরের এক নামী হোটেলে এদিন এই সিনেমার সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন তাপসী, একতা কাপুর ও পাভেল গুলাটি।‘ষাণ্ড কি আঁখ’, ‘মনমর্জিয়া’র পর ফের অনুরাগ কাশ্যপ আর তাপসী পান্নু জুটি বাঁধলেন এই সিনেমায়।

এদিন তাপসীর পরে ছিলেন সবুজ রঙের প্রিন্টেড ওয়ান শোল্ডার পোশাক। নিজের লুকসকে তিনি সম্পূর্ণ করেছেন পনিটেল বেঁধে এবং খুবই হালকা মেকআপ ছিল এদিন। তাপসী পান্নু সাংবাদিক সম্মেলনে ছবি বয়কট ট্রেন্ড নিয়ে কথা বলেন। তিনি জানান যে প্রতিদিন সকালে প্রতিটি ছবি ঘিরে ‘বয়কট’ প্রসঙ্গ এখন এগুলি আর প্রভাবিতই করে না। অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন তাপসী পান্নু।

অস্ট্রেলিয়া থেকে ফিরে অসুস্থ হয়ে পড়েছেন পরিচালক। তাই নায়িকাকে সঙ্গ দিতে হাজির হয়েছিলেন অভিনেতা পাভেল গুলাটি এবং প্রযোজক একতা কাপুর। এর আগেও সৃজিত মুখোপাধ্যায়ের ‘‌সাবাশ মিঠু’‌ ছবির প্রচারেও কলকাতা ঘুরে গিয়েছিলেন তাপসী। ১৯ অগাস্ট শুক্রবার এই সিনেমা মুক্তি পেয়েছে। আর কলকাতাতেই বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। তাপসী পান্নুকে শাহরুখ খানের সঙ্গে তাঁর পরবর্তী ছবf‌ ‘‌ডাঙ্কি’‌তে দেখা যাবে। ‘‌দোবারা’‌ মুক্তির আগে সকাল সকাল মা কালীর আশির্বাদ নেওয়ার জন্য কালীঘাট মন্দিরে যান তাপসী এবং পাভেল।

পুজোর ডালি সাজিয়ে মা কালীকে ভক্তিভরে পুজো দেন তাপসী ও পাভেল। কালীঘাট চত্ত্বরে বলিউড তারকাদের দেখতে সকাল সকাল ভিড় জমে যায়। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়, তাপসী বলেন যে তিনি কলকাতার সবচেয়ে বেশি পছন্দ করেন যেটা তা হল এখানকার সিনেপ্রেমীরা অনেক গভীরতা ও আবেগ নিয়ে সিনেমা বিশ্লেষণ করেন।

তাপসীর জন্য, কলকাতায় আসা সবসময়ই আনন্দের কারণ তিনি এখানে যে ধরনের অভ্যর্থনা পান তা থেকে তাঁর মনে হয় যেন বাংলায় তাঁর কোনও না কোনও শিকড় রয়েছে। অভিনেত্রী কলকাতায় তাঁদের ছবি ‘দোবারা’-এর জন্য এত প্রশংসা পেয়ে অভিভূত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.