Advertisement
গ্যালারি

এবার পুজো জমবে এসভিএফ মিউজিকের নতুন পুজো গানে

দুর্গাপুজো উপলক্ষ্যে এসভিএফ তিনটে পুজোর গান নিয়ে এবার হাজির হয়েছে। এই তিনটে গানেই রয়েছে চমক।

এই প্রথমবার সানসিল্কের সঙ্গে যৌথ উদ্যোগে গান তৈরি করল এসভিএফ, যা গেয়েছেন অন্তরা মিত্র। কলকাতার দুর্গা পুজোয় চার বান্ধবীর বিভিন্ন জায়গা থেকে একত্রিত হয়ে পুজোর আনন্দে মেতে ওঠা নিয়ে এই গান।

গায়িকা অন্তরা মিত্রের গানের তালে ধুনুচি নাচ করতে দেখা যাবে দর্শনা বণিক, রাজনন্দিনী, শ্রীমা ভট্টাচার্য ও বিবৃতি চট্টোপাধ্যায়কে। এই গানটি মুক্তি পেল আজই।

অন্যদিকে ২৪ সেপ্টেম্বর মহালয়ার আগের দিন সাহানা বাজপেয়ীর কন্ঠে মুক্তি পেতে চলেছে খুবই পরিচিত এক রবীন্দ্রসঙ্গীত ‘‌ওগো শোনো কে বাজায়।’‌ সাহানার কন্ঠের ম্যাজিকে এই গানটি আরও সমৃদ্ধ হয়ে উঠবে। কনটেম্পারারি রবীন্দ্রসঙ্গীত গায়িকা সাহানা বাজপেয়ী এ প্রসঙ্গে বলেন, ‘এসভিএফ মিউজিক রবীন্দ্র সঙ্গীতের বিকল্প সংস্করণ তৈরি করে একটি চিত্তাকর্ষক কাজ করছে এবং আমি এর অংশ হতে পেরে আনন্দিত।‌ শ্রোতারা এর আগেও এসভিএফ মিউজিকের সঙ্গে কাজ করা আমার কন্ঠে রবীন্দ্রসঙ্গীত পছন্দ করেছেন এবারও তার ব্যতিক্রম হবে না।

নকাশ আজিজ ও সেঁজুতি দাসের কন্ঠে গাওয়া ডান্স নাম্বারে এবার পুজো কিন্তু জমে যাবে। ‘‌এলো রে এলো পুজো’‌ গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে টেলিভিশনের পরিচিত মুখ জন ভট্টাচার্য ও সৃজলা গুহকে।

২৫ সেপ্টেম্বর মহালয়ার দিন এই গানটি মুক্তি পাবে এবং ২০২২ সালের পুজোর থিম গান হিসাবে গোটা কলকাতা ছেয়ে যাবে বলে মনে করছে এসভিএফ।

এই পুজোতে উঠে আসবে সকলের চেনা পাড়ার পুজো ও সেখানকার প্রেম। জন ও সৃজলাকে অত্যন্ত গ্ল্যামারস লাগছে এই মিউজিক ভিডিওর শুটিংয়ে। তাঁদের ডান্স স্টেপে কাঁপবে গোটা শহর।

অতএব এসভিএফ মিউজিক আসন্ন দুর্গাপুজোর জন্য একেবারে প্রস্তুত হয়ে গিয়েছে। পরপর গান মুক্তির পর শ্রোতাদের প্রতিক্রিয়া দেখার জন্য উদগ্রীব এসভিএফ মিউজিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.