Advertisement
গ্যালারি

সেলিব্রিটিদের থেকে টিপস, উপার্জন হবে টাকাও, জোশ অ্যাপ নিয়ে এল নতুন আইডিয়া

স্বপ্ন অনেকেই দেখেন তবে তা পূরণ করতে পারেন কতজন মানুষ। আপনি স্বপ্ন দেখলেই তা পূরণ হবে তার কোনও অর্থ নেই। তবে আপনার স্বপ্নকে ডানা মেলে উড়তে সাহায্য করছে জোশ অ্যাপ।

 

নতুন প্রজন্মের প্রতিভাকে তুলে ধরাই এই জোশ অ্যাপের প্রধান কাজ। ডেইলি হান্টের জনপ্রিয় অ্যাপ জোশ প্রতিদিনই নতুন নতুন প্রচারাভিযানের মাধ্যমে ইউজারদের এন্টারটেইন করতে থাকে। প্রায়ই ভাইরাল হয় এই অ্যাপের কনটেন্টগুলি। এখানে এক ক্লিকেই একাধিক ভাষা এবং ঘরানার কনটেন্ট দেখতে পাবেন। এছাড়াও, জোশ অ্যাপে আপনি আপনার ভিডিও রেকর্ড এবং আপলোডও করতে পারবেন। এবার সেই জোশ অ্যাপ নিয়ে এল নতুন–পুরনো ক্রিয়েটার্সদের জন্য ‘‌জেস ফেস্ট’‌।

কনটেন্ট-এর দুনিয়ায় জোশ অ্যাপ নিজস্ব জায়গা তৈরি করেছে। উদীয়মান প্রতিভাকে প্ল্যাটফর্ম দেওয়া থেকে শুরু করে বিভিন্ন ব্লকবাস্টার ইভেন্ট হোস্ট করা, জোশ তার আকর্ষণীয় আইডিয়ার মাধ্যমে দর্শক এবং ইউজারদের মোহিত করে চলেছে। সোমবার দক্ষিণ কলকাতার এক হোটেলে এই ‘‌জেস ফেস্টে’‌র সূচনা হয়ে গেল।

জোশের এই ‘‌জেস ফেস্ট’‌ হল ক্রিয়েটার্সদের গ্রুমিং পর্ব। যেখানে একাধিক তারকারা এই ক্রিয়েটার্সদের গ্রুম করবে, আরও ভালো কনটেন্ট ক্রিয়েট করার জন্য টিপস দেবেন। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ, অলিভিয়া সরকার ও জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্য। এছাড়াও জনপ্রিয় ইউটিউবার–কনটেন্ট ক্রিয়েটার নিরঞ্জন মণ্ডল ও শমীক অধিকারীও উপস্থিত ছিলেন।

শুধু গ্রুমিং সেশন নয়, এবার থেকে জোশ অ্যাপে কনটেন্ট ক্রিয়েট করে অর্থ উপার্জন করার সুযোগও থাকছে। তবে সেই কনটেন্ট হতে হবে অনন্য ও ভাইরাল। সোমবার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতা ও তার আশেপাশের একাধিক কনটেন্ট ক্রিয়েটাররা। যাঁরা নিজেদের নাচ–গান–অভিনয় দিয়ে লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছেন।

এদিনের অনুষ্ঠানে বেশ কিছু কনটেন্ট ক্রিয়েটারকে জোশের পক্ষ থেকে পুরস্কার দেওয়া হয় এবং কেক কেটে চলে তার উদযাপনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.