Advertisement
রাজনীতি

আমেরিকার প্রশংসার পরেই CBI! মনীশের বাড়ি তল্লাশি নিয়ে কেন্দ্রকে কটাক্ষ কেজরীর

উপমুখ্যমন্ত্রীর বাড়িতে সিবিআই হানা, তাঁদের স্বাগত জানিয়েছেন কেজরীবাল

শুক্রবার আমেরিকার সংবাদপত্র ‘দ্য নিউ ইয়র্ক টাইমস’-এ দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার ছবি সহ দিল্লির শিক্ষা ব্যবস্থার ভূয়সী প্রশংসা করা হয়। আর এদিনই দিল্লির উপমুখ্যমন্ত্রীর বাড়িতে সিবিআই হানা দেয়। এই ঘটনার পরই জাতীয় রাজনীতিতে উত্তেজনা বাড়তে থাকে। দিল্লির মুখযমন্ত্রী কেজরীবালও এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করে টুইট করেছেন।

শুক্রবার সকালে ‘দ্য নিউ ইয়র্ক টাইমস’ পত্রিকা দিল্লির শিক্ষা ব্যবস্থার প্রশংসায় পঞ্চমুখ হয়। ঠিক সেদিনই দিল্লির শিক্ষাভার প্রাপ্ত মন্ত্রী মণীশ সিসৌদিয়ার বাড়িতে সিবিআই হানা দেয়। এই ঘটনায় বিরক্তি প্রকাশ করে টুইটারে কেজরীবাল লিখেছেন, “যে দিন দিল্লির শিক্ষা মডেলের প্রশংসা করা হয়েছে, আমেরিকার সবচেয়ে বড় সংবাদপত্র এনওয়াইটি-র প্রথম পাতায় মণীশ সিসৌদিয়ার ছবি ছাপা হয়েছে, সেই দিনই মণীশের বাড়িতে সিবিআই পাঠিয়ে দেওয়া হল। সিবিআইকে স্বাগত।”

আম আদমি পার্টি (আপ)-র প্রধান কেজরীবাল আরও লেখেন, “সার্বিক সহযোগিতা করা হবে। অতীতেও অনেক তল্লাশি, অভিযান হয়েছে। কিছুই পাওয়া যায়নি। এ বারও কিছুই বেরোবে হবে না।”
পাশাপাশি উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ারও সিবিআই আধিকারিকদের স্বাগত জানিয়েছেন।

উপমুখ্যমন্ত্রী মণীশও টুইট করে লেখেন, “সিবিআই এসেছে। ওদের স্বাগতম। আমরা খুবই সৎ। এটা খুবই দুর্ভাগ্যজনক যে, দেশে যারা ভাল কাজ করেন, তাঁদেরকেই হেনস্থা করা হচ্ছে এ ভাবে। এই কারণে আমাদের দেশ এক নম্বর হতে পারল না।” সিবিআই সূত্রে খবর, শুধু মণীশ নন, দিল্লি আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে মামলার তদন্তের প্রয়োজনে, শুক্রবার দিল্লির ২১টি ঠিকানায় অভিযান হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.