Advertisement
অফবিট

এবার বাজারে লঞ্চ হল boAt Wave Electra ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ ১৮০০ টাকা কম দামে পেয়ে যাবেন এই ঘড়ি

স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী সংস্থা boAt এবার ভারতীয় বাজারে নিয়ে এলো নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম boAt Wave Electra। এই সংস্থার ওয়েভ সিরিজের নতুন সদস্য হয়ে উঠেছে এই ঘড়িটি। Noise Colorfit Loop, Amazfit Pop 2 এর মতো নামিদামি কোম্পানির স্মার্টওয়াচ এর সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত boAt এর এই নতুন স্মার্ট ওয়াচ টি। এই ঘড়িটি তে উপলব্ধ আছে একাধিক হেলথ ফিচারের সাথে বিভিন্ন স্পোর্টস মোডও। সংস্থার কথামতো, ঘড়িটিতে একবার চার্জ দিলে তার পাওয়ার ব্যাকআপ থাকবে সাত দিন পর্যন্ত। চলুন এবার দেখে নেওয়া যাক এই নতুন স্মার্টওয়াচটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে।

ভারতীয় বাজারে ১৭৯৯ টাকা দাম ধার্য করা হয়েছে এই বোট ওয়েভ ইলেক্ট্রা স্মার্টওয়াচের উপর।  ই-কমার্স সাইট অ্যামাজন থেকে আগামী ২৪ শে ডিসেম্বর থেকে কিনতে পারবে গ্রাহকরা। ব্ল্যাক ব্লু এবং পিঙ্ক এই তিনটি কালারের মধ্যে একটি কালার অপশন বেছে নিতে পারবে ক্রেতারা।

boAt Wave Electra এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন এই বোট ওয়েভ ইলেক্ট্রা স্মার্টওয়াচে রয়েছে ১.৮১ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যা ৫৫০ নিট ব্রাইটনেস সাপোর্ট করবে। ঘড়িটি প্রিমিয়াম অ্যালুমিনিয়াম অ্যালয় ডিজাইন অফার করবে। এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং হাইড্রেশন অ্যালার্ট যা ব্যবহারকারী দের স্বাস্থ্যের কথা মাথায় রেখে বানানো হয়েছে। এছাড়া স্মার্টওয়াচটি ব্যবহারকারীর প্রত্যেক দিনের অ্যাক্টিভিটি ট্র্যাক করার পাশাপাশি ব্রিদিং ট্রেনার হিসেবেও কাজ করবে। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে থাকছে ১০০টি স্পোর্টস মোড।

হ্যান্ডস ফ্রি ব্লুটুথ কলিংয়ের সুযোগও পাওয়া যাবে এই ঘড়িটি তে। যার জন্য এর মধ্যে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ করা হয়েছে। এছাড়াও ৫০ টি কন্টাক্ট মজুত রাখতে পারবে এর মধ্যে। সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সহ এই ডিভাইসটি এসেছে।

তাছাড়াও মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট, ফাইন্ড মাই ফোন ইত্যাদি মজুদ রয়েছে এই স্মার্টওয়াচের মধ্যে। আবার একবার চার্জে boAt Wave Electra স্মার্টওয়াচ ৭দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। ঘড়িটিতে রয়েছে IP68 রেটিং যাতে জল থেকে জল, ধুলো, ঘাম প্রভৃতি থেকে সুরক্ষা দিতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.