Advertisement
বিদেশ

Football: এই না হলে রাজা! জীবন বাঁচাতে সৌদির ফুটবলারকে নিজের বিমানে পাঠালেন জার্মানি

মেসির আর্জেন্টিনার বিপক্ষে তখন এগিয়ে আছে সৌদি আরব। অতিরিক্ত সময় দেখিয়ে দিয়েছেন রেফারি। এমন সময় ঘটে গেল এক ভয়ানক কান্ড। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে ভয়াবহ এক ইনজুরিতে পড়েছেন সৌদি আরবের ফুটবলার ইয়াসির আল শাহরানি। তার চোয়াল এবং মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে। মাঠেই দেখা গিয়েছিল রক্তারক্তি কান্ড।
মাথায় হাত দিয়ে বসে পড়েন সৌদির গোলরক্ষক। মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলের ঐতিহাসিক এক জয় পেয়েছে সৌদি আরব। ম্যাচের শেষদিকে এসে আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে সামনে চলে এসেছিলেন সৌদি গোলরক্ষক মহম্মদ আল-ওয়াইস। এসময় লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে তার হাঁটু বেশ জোরে আঘাত করে স্বদেশি ইয়াসির আলি শাহরানির মুখে।
অনেকটা সময় মাঠেই পড়েছিলেন শাহরানি। তার মুখ রক্তে ভেসে যায়। এরপর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় এই ফুটবলারকে। এক্স-রের পর জানা গেছে, ইয়াসির আল শাহরানির চোয়াল এবং মুখের বাঁদিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় তার অস্ত্রোপচারের প্রয়োজন পড়েছে। সৌদি আরবের ক্রাউন প্রিন্স মহম্মদ বিন সালমান নির্দেশ দিয়েছেন, চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন ইয়াসিরকে জার্মানিতে পাঠানো হয়।
আসলে এর আগে বিশ্বকাপের ইতিহাসে মিশর অথবা বেলজিয়ামকে হারানোর ঘটনা থাকলেও আর্জেন্টিনার মতো দলকে প্রথমবার হারাল গ্রিন ফ্যালকনরা। তবে উৎসবের মধ্যেও প্রিন্স সালমান যে চোট পাওয়া ফুটবলারের জন্য সব ব্যবস্থা করছেন এটাই বিরাট খবর ফুটবলপ্রেমীদের কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.