Advertisement
রাজনীতি

অভিষেকের স্ত্রী রুজিরাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর

এবার অভিষেকের স্ত্রীকে নিশানা বিরোধী দল নেতা শুভেন্দুর

বাংলায় অভিষেক বনাম শুভেন্দু সংঘাত বেড়েই চলেছে। এমনিতেই এই মুহূর্তে বঙ্গে বিভিন্ন দুর্নীতি নিয়ে রাজনীতির পারদ চড়ে আছে। তার উপর শুভেন্দু-অভিষেক দ্বন্দ্বে বঙ্গ রাজনীতির সরগরম। এবার অভিষেকের স্ত্রী রুজিরাকে নিয়ে বিস্ফোরক দাবি করেন বিজেপি নেতা শুভেন্দু।

সম্প্রতি কয়লা কাণ্ডে বিনয় মিশ্রের সঙ্গে শুভেন্দু অধিকারীর যোগসূত্র রয়েছে বলে দাবি করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এরপর বিরোধী দল নেতা অভিষেককে পাল্টা চ্যালেঞ্জ করেন। এরপর ফের একবার অভিষেককে আক্রমণ করলেন শুভেন্দু। এবার তাঁর আক্রমণের কেন্দ্র বিন্দুতে ছিলেন অভিষেকের স্ত্রী রুজিরা।

গতকাল (রবিবার) হাওড়ার উত্তর পাড়ায় একটি দলীয় মিছিলে হাঁটেন শুভেন্দু অধিকারী। সেখানে শুভেন্দুর পাশাপাশি অন্যান্য একাধিক বিজেপি নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। মিছিল শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রুজিরার বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ সামনে আনেন শুভেন্দু।

বিরোধী দল নেতা শুভেন্দু বলেন, “ব্যাঙ্ককে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছিল রুজিরা বন্দ্যোপাধ্যায়ের। পরবর্তীতে ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসে সেখানে গিয়ে ওই অ্যাকাউন্টটি বন্ধ করেন তিনি। শুধু তাই নয়, এরপরই রুজিরা তাঁর বোন মেনকা গম্ভীরের অ্যাকাউন্টে সেই টাকা ট্রান্সফার করে দেন।”

শুভেন্দু আরও বলেন, “ওদের উদ্দেশ্য ছিল, লোকসভা ভোটের আগে ওই টাকা দিয়ে সোনা কেনা। পরবর্তীতে আট ব্যাগ সোনা নিয়ে দমদম এয়ারপোর্ট দিয়ে আসার সময় কাস্টমসের হাতে ধরা পড়ে তারা। যদিও পরবর্তীতে বিধাননগর কমিশনারেটের কমিশনার জ্ঞানবন্ত সিং এসে সেগুলি নিয়ে চলে যায়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.